English

33 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

এখন ১০০ কোটি আয় কোনো ব্যাপার না: সালমান খান

- Advertisements -
বলিউডের মেগাস্টার সালমান খান। একের পর ব্লকবাস্টার চলচ্চিত্র উপহার দিয়ে ভারতীয় সিনেমার বক্স অফিসে তিনি এক রাজা। সবচেয়ে বেশি ১০০ কোটি আয়ের সিনেমা এই তারকার দেওয়া। সম্প্রতি শাহরুখ খানের পরপর দুটি সিনেমা বক্স অফিসে ৫০০ কোটির আয় ছাড়িয়েছে।
তাই বলিউডে এখন আয়ের নতুন বেঞ্চমার্ক তৈরি হচ্ছে বলেই ধারনা বিশেষজ্ঞদের। এবার সেই প্রসঙ্গে নিজের মতামত জানালেন সালমান খানও।
সম্প্রতি গিপ্পি গ্রেওয়ালের নতুন পাঞ্জাবি চলচ্চিত্র ‘মওজা হি মওজা’র ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে গিয়ে সালমান খান বলেন, ‘১০০ কোটির ক্লাব এখন সবার নিচে।’
একটি ভাইরাল পোস্টে দেখা যায় সেই অনুষ্ঠানে সালমান খানকে সঞ্চালক জিজ্ঞেস করছেন, ‘১০০ কোটির ক্লাব প্রসঙ্গে যদি কথা বলি, আপনি তো সেই ক্লাবের একেবারে পোস্টার বয়। আজকাল পাঞ্জাবি সিনেমাও ১০০ কোটি টাকা আয় করে ফেলছে, কি বলবেন সেই বিষয়ে?’
উত্তরে সালমান খান বলেন, “আমার মনে হয় ১০০ কোটির ক্লাব এখন সবার নিচে। এখন পাঞ্জাবি, হিন্দি বা অন্যান্য সব ইন্ডাস্ট্রির জন্য বক্স অফিস বেঞ্চমার্ক ৪০০, ৫০০ কিংবা ৬০০ কোটির উপর হবে। মারাঠি সিনেমাগুলিও এখন সহজেই ১০০ কোটি আয় করে নিচ্ছে। এখন ১০০ কোটি টাকা আয় করা কোনো ব্যাপার নয়।
আমার মনে হয় একটা সিনেমার জন্য বেঞ্চমার্ক এবার ১০০০ কোটি হওয়া উচিত।”
পাঞ্জাবি চলচ্চিত্র ‘মওজা হি মওজা’ সিনেমাটি আগামী ২০ অক্টোবর মুক্তি পেতে চলেছে। এটা একটি কমেডি ঘরানার চলচ্চিত্র।
অন্যদিকে সলমন খানকে আগামীতে ‘টাইগার ৩’ সিনেমায় দেখা যাবে। তার সঙ্গে থাকবেন ক্যাটরিনা কাইফ।চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাবে বহুল প্রত্যাশিত সিনেমাটি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন