English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

এফডিসির কাছে আলম খান ও শর্মিলী আহমেদের পরিবারের চাওয়া

- Advertisements -

দুই কিংবদন্তি সংগীত পরিচালক আলম খান ও অভিনেত্রী শর্মিলী আহমেদকে নিয়ে স্মরণসভার আয়োজন করা হয়েছে বিএফডিসিতে। স্মরণসভার আয়োজন করেছে বাংলাদেশ চলচ্চিত্র সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

Advertisements

আজ ২৩ জুলাই বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে স্মরণসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ, এমপি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ সাধারন সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহনূরসহ জাদু আজাদ, জেসমিন, আরমান প্রমূখ।

পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহানের নেতৃত্বে উপস্থিত ছিলেন দেলোয়ার জাহান ঝন্টু, দেওয়ান নজরুল, মুশফিকুর রহমান গুলজার, অপূর্ব রানা, জাকির হোসেন রাজুসহ আরও অনেকে।

Advertisements

আরও ছিলেন বরেণ্য সুরকার, গীতিকার, পরিচালক, প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার, সুরকার, গীতিকার ও সংগীত পরিচালক মিল্টন খন্দকার, মাকসুদ জামিল মিন্টু, ফুয়াদ নাসের বাবু, এন্ড্রু কিশোরের স্ত্রী লিপি।

অনুষ্ঠানে সুরসম্রাট আলম খান ও অভিনেত্রী শর্মিলী আহমেদের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। তাদের মধ্যে আলম খানের পুত্র আরমান খান ও শর্মিলী আহমেদের ছোটবোন ওয়াহিদা মল্লিক জলি তাদের বক্তব্য দিতে গিয়ে কিংবদন্তিদের স্মৃতি ধরে রাখতে তাদের নামে এফডিসিতে চত্বর বা কোনো স্মৃতিস্তম্ভ তৈরির অনুরোধ জানান।

তারা বলেন, ‘যারা চলে গেছেন তারা কাজের মাধ্যমে বেঁচে থাকবেন। তবুও স্মৃতি মুছে যায়। স্মৃতির এটাই নিয়ম। তাই যারা এই এফডিসিকে ভালোবেসেছেন দীর্ঘদিন ধরে তাদের নামে দৃশ্যমান কিছু একটা করা হোক। যেন প্রজন্মের পর প্রজন্ম মানুষ তা মনে রাখে।’

এসময় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা নিজ নিজ বক্তব্যে আলম খান ও শর্মিলী আহমেদকে নিয়ে স্মৃতিচারণ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন