English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

এবার এশা দেওলের সংসারে ভাঙনের সুর

- Advertisements -
Advertisements
Advertisements

শোবিজে তারকাদের সংসার ভাঙার খবর নতুন কিছু নয়। ইদানীং যেন এই ব্যাপারটা দিন দিন বেড়েই চলেছে। বনিবনা না হলেই বিচ্ছেদের পথে হাঁটেন তারকারা। এবার বলিউড অভিনেত্রী এশা দেওলের সংসারে নাকি বাজছে ভাঙনের সুর।

ভারতীয় ইন্ডাস্ট্রির প্রবীণ অভিনেতা ধর্মেন্দ্রের প্রথম পক্ষের সন্তান সানি দেওল ও ববি দেওল বলিউডে নিজেদের পুরোনো জায়গা ফিরে পেয়েছেন। দুই ভাইয়ের সাফল্যে ব্যাপক খুশি দেওল পরিবার।

এদিকে এমন খুশির সময়ে গুঞ্জন উঠেছে— ধর্মেন্দ্র ও হেমামালিনীর কন্যা এশাকে নিয়ে। অভিনেত্রীর ১১ বছরের সংসার নাকি ভাঙতে বসেছে।

জানা গেছে, ২০১২ সালের জুনে ডায়মন্ড ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন এশা। ২০১৭ সালে প্রথম সন্তান রাধ্যা এবং এর দুবছর পর দ্বিতীয় সন্তান মীরার জন্ম দেন তিনি।

বলা যায়, একদম সাজানো-গোছানো সংসার তাদের। এবার সেই সাজানো সংসারই নাকি ভাঙতে বসেছে। তবে কি এমন হলো? যে এশার সংসারই আর টিকবে না। এমন প্রশ্ন রহস্যের জট বেঁধেছে নেটিজেনদের মনে।

 

এদিকে গেল বছর প্রায় সব অনুষ্ঠানে সিঙ্গেলই দেখা গেছে এশাকে। হেমা মালিনীর জন্মদিন থেকে শুরু করে বলিউডের যে কোনো অনুষ্ঠান, সব জায়গাতেই একা এশা। যদিও দেওল পরিবারের সব অনুষ্ঠানেই স্বামীর সঙ্গে দেখা যেতো এশাকে। এমনকি গত কয়েক মাস ধরেই নাকি আলাদা থাকছেন এই দম্পতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন