English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

এবার বিশেষ চরিত্রে ঢাকার ওয়েব সিনেমায় শ্রীলেখা

- Advertisements -

এবার ঢাকার ওয়েব ফিল্মে দেখা যাবে আলোচিত ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। জানা গেছে, ‘কলকাতা ডায়েরিজ’ নামের ওয়েব সিনেমাটিতে তাকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। যেখানে সফল উদ্যোক্তা শ্রীলেখার প্রতিষ্ঠানের কর্মীর চরিত্রে অভিনয় করছেন দর্শনা বণিক।

Advertisements

ঢাকার একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে ৯০ মিনিটের সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক রাশেদ রাহা, গল্পও তার। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার। বর্তমানে এ সিনেমায় উত্তর কলকাতা থেকে বোলপুর নতুন চরিত্রের দৃশ্যধারণে ছুটছেন শ্রীলেখা মিত্র; গল্পের প্রয়োজনে কলকাতার অলিগলিতে দৃশ্যধারণ হলেও সিনেমাটি ঢাকার।

Advertisements

সিনেমাটি নিয়ে শ্রীলেখা জানান, ‘কলকাতা ডায়েরিজ নামে একটি ওয়েব সিনেমায় অভিনয় করছেন তিনি।’ চিত্রনাট্যকার খায়রুল বাসার গণমাধ্যমকে জানান, ‘গল্পে শ্রীলেখার চরিত্রের নাম অনামিকা সাহা, যে পেশায় একজন সফল উদ্যোক্তা, নিজের শর্তে স্বাধীনভাবে বাঁচতে ভালোবাসেন।’ পরিচালক রাশেদ রাহা গণমাধ্যমকে জানান, ‘২৫ ফেব্রুয়ারি থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে। গতকাল দৃশ্যধারণ শেষ হয়েছে। সিনেমাটি শিগগিরই একটি ওটিটি প্ল্যাটফরমে মুক্তি দেওয়া হবে।’

ছবিতে পিকে বোহেমিয়ান তরুণের ভূমিকায় রয়েছেন ঢাকার অভিনয়শিল্পী সিফাত আমিন। এর আগে, রাশেদ রাহা ও খায়রুল বাসারের ‘ভালোবাসা দার্জিলিং’ নামে এক টেলিছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। বছর তিনেক আগে টেলিছবিটি ঢাকার এক বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হয়। উল্লেখ্য, মাসখানেক আগে নিজের পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ নিয়ে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ঘুরে গেছেন শ্রীলেখা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন