English

28 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

এভাবে নিজের জীবন ক্ষতি করার কোনো মানে হয় না: দীঘি

- Advertisements -

কয়েক দিন আগে অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি জানিয়েছিলেন, এ জীবনে কারও প্রেমে পড়েননি তিনি। সেই রেশ না-কাটতেই সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া গেল এক তরুণের সঙ্গে তার অন্তরঙ্গ কিছু ছবি। তা দেখে নেটিজেনরা ধরেন দীঘি চুটিয়ে প্রেম করছেন। তবে সেই আশায় গুড়েবালি। সম্প্রতি বিষয়টি নিয়ে কথা বলেছেন।

Advertisements

চিত্রনায়িকা দীঘি বলেন, আমি বলব আমার কাছে এই বিষয়টি ভিত্তিহীন মনে হয়েছে। যারা ছোট্ট বেলার বন্ধুত্বটা বুঝবে না কিংবা যাদের সবকিছুতেই একটা করে ইস্যু করতে হবে তারা ছাড়া এই নিউজ কেউ করবে না, কেউ করতে পারে না।

Advertisements

আমি দেখলাম কিছু কিছু পত্রিকা এ রকম নিউজ করেছে, আমি নাকি আমার ফেসবুক ওয়াল থেকে অনেক কিছু ডিলিট করে দিয়েছি। আমার কিংবা আমার ফ্রেন্ডের ফেসবুক ওয়াল থেকে যদি একটা কমেন্টও ডিলিট করি তাও আপনারা বলেন যে, কিছু একটা ডিলিট হয়েছে।

আমরা তো এ বিষয়টি এভাবে মনেই করিনি। আমাদের এত সময়ই নেই যে নিউজ দেখে আমরা আমাদের পারসোনাল লাইফ হ্যাম্পার করব। উল্টো এসব নিউজের জন্য আমাদের পারসোনাল লাইফ এবং ফ্রেন্ডশিপ হ্যাম্পার হয়। সঙ্গে আমাদের ফ্যামিলিও হ্যাম্পার হয়।

তিনি আরও বলেন, কারণ একজন মিডিয়া পারসন এগুলো সহ্য সহ্য করতে করতে একটা সময় তারা মানিয়ে নিতে। যে এগুলা আমাকে নিয়ে হবে। কিন্তু একজন মিডিয়ার বাইরের মানুষ এগুলো মানিয়ে নিতে অভ্যস্ত না।

সে যথেষ্ট পরিমাণ এমব্যারেজ ফিল করতেছে কিংবা এগুলা দেখে করবে। আর এটা খুব স্বাভাবিক। সো আমি বলব যে, এটা হচ্ছে মানুষকে হেনস্থা করা ছাড়া আর কিছুই না।

আর যে সব পত্রিকারা না জেনে না শুনে হুটহাট করে ছবি ব্যবহার করছে, আইডি নামে মেনশন করছে, কমেন্টের স্ক্রিনশট নিয়ে মেনশন করছে এগুলা আমার কাছে খুবই বাজে লেগেছে। আমার মনে হয়, এখানে অন্যান্য দেশ হলে আইনি পদক্ষেপ নিতেন সেই মানুষটি।

পুরো বিষয়টা আমার কাছে ভিত্তিহীন মনে হয়েছে। কারণ আরও কিছু আছে নিউজ করার মতো। একটা মানুষের পারসোনাল লাইফ এভাবে হ্যাম্পার করা যায় না।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা। এতে কৈশোরের রেণু চরিত্রটি করেছেন তিনি। এতে অভিনয় করে বেশ প্রশংসা পাচ্ছেন এ চিত্রনায়িকা। বতর্মানে সিনেমাটির প্রচারণা নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন