English

28 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

জুনে নতুন সিনেমার শুটিংয়ে ফিরছেন শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: চার বছর বিরতি দিয়ে তিন সিনেমা নিয়ে গেল বছর পর্দায় ফিরেন বলিউড বাদশাহ শাহ শাহরুখ খান। ফিরেই রীতিমতো বাজিমাত করেন। উপহার দিয়েছেন ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’র মত সিনেমা যারমধ্যে দুটি হাজার কোটির ব্যবসা করে।

Advertisements

এরপর নিজের নতুন কোনো সিনেমার ঘোষণা করেননি ‘কিং খান’। শাহরুখের পরবর্তী সিনেমা কবে আসবে, তা দেখার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এবার জানা গেল, শাহরুখ খান এবার সুজয় ঘোষের ‘দ্য কিং’-এর শুটিং শুরু করবেন বলেও শোনা যাচ্ছে। নিজে সিনেমার নাম প্রকাশ না করলেও, শুটিং সম্পর্কে তথ্য জানিয়েছেন কিং খান। কেন এত মাস অভিনয় থেকে দূরে ছিলেন, সে কথাও জানিয়েছেন তিনি।

Advertisements

সম্প্রতি ‘স্টার স্পোর্টস’-এ কথা বলার সময় শাহরুখ বলেন, ‘আমার শুধু মনে হয়েছে কিছুটা বিশ্রাম দরকার। আমি দু-তিনটি ছবি করেছি; প্রচুর শারীরিক পরিশ্রম করতে হয়েছে। তাই বলেছিলাম, নতুন সিনেমা শুরুর আগে কিছুটা সময় নেব।’

তবে সাক্ষাৎকারে অভিনেতা এ–ও জানান, বিশ্রাম আপাতত তার নেওয়া হচ্ছে না। শিগগিরই নতুন সিনেমার ঘোষণা দেবেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সৌভাগ্যক্রমে আমার শুটিং আগস্ট বা জুলাই মাসে। আমরা জুনে পরিকল্পনা করেছিলাম। তাই জুনেও শুরু হতে পারে। তত দিন পর্যন্ত আমি একদম ফ্রি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন