English

30 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

কড়া নিরাপত্তায় দুবাই থেকে মুম্বাইয়ে ফিরলেন সালমান

- Advertisements -

নাসিম রুমি: বেশ কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে ভাইজান। সম্প্রতি একটি ইভেন্টে যোগ দিতে দুবাই গিয়েছিলেন তিনি। তার বাড়িতে গুলি চালানোর পর এটাই ছিল তার প্রথম আন্তর্জাতিক সফর। এখন তিনি মুম্বাই ফিরেছেন। রবিবার সকালে বিমানবন্দরে কড়া নিরাপত্তার মধ্যে দেখা গেল সালমান খানকে।

Advertisements

সেই মুহূর্তের ছবি ইতিমধ্যেই ভাইরাল। একের পর এক ভিডিও প্রকাশ্যে আসতেই ভক্তদের মনে আনন্দ।

সালমান দুবাই থেকে ফিরে মুম্বাই বিমানবন্দরে পৌঁছানোর সঙ্গে সঙ্গে পুলিশকর্মী এবং নিরাপত্তারক্ষীরা সেখানে একটি কর্ডন তৈরি করে। সালমানকেও একটি কালো টি-শার্ট পরে বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছে। সেখানেই তিনি সকলের সঙ্গে হেঁটে তার বুলেটপ্রুফ গাড়িতে ওঠেন।

এরপর তিনি সামনের সিটে একেবারে রাজার মতো করে বসেন এবং নিরাপত্তারক্ষীদের পিছনের সিটে বসে থাকতে দেখা যায়।

Advertisements

এদিকে সালমান যখন দুবাইয়ে ছিলেন, তখন এক অদ্ভুত ঘটনা ঘটে। ১৯ এপ্রিল, একটি ২০ বছর বয়সী ছেলে সালমানের বাড়ি থেকে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নামে একটি ক্যাব বুক করার চেষ্টা করেছিল। ছেলেটিকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

তিনি সালমানের বাড়ি থেকে বান্দ্রা থানায় দু’বার একটি ক্যাব বুক করার চেষ্টা করেছিলেন। যদিও তিনি নিজেকে সালমানের ভক্ত বলছেন এবং বলেছেন যে এই খবরে বিরক্ত হয়ে তিনি এই প্র্যাঙ্ক করেছেন। সালমানের ওয়াই প্লাস নিরাপত্তা থাকলেও তার বাড়িতে গুলি চালানোর সময় এই নিরাপত্তা আরও কড়া করা হয়েছে। পুলিশও বেশ তৎপর। যে কারণে সালমান বিমানবন্দরে পৌঁছলে ভক্তেরা একপাশে হয়ে যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন