English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

চলচ্চিত্র ছাড়ার সিদ্ধান্তে পূজা চেরি

- Advertisements -

নাসিম রুমি: এ প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি। শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। সম্প্রতি মাকে হারিয়েছেন পূজা। সেই শোক কাটিয়ে না উঠতেই নিজেকে কাজে ব্যস্ত করলেন এই অভিনেত্রী। আসছে ঈদ মুক্তি পাওয়ার কথা রয়েছে তার ‘লিপস্টিক’ নামের একটি সিনেমা। এতে তার সহশিল্পী সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আদর আজাদ।

Advertisements

মায়ের মৃত্যুর পর পূজার কাছে এখন তার পরিবারই সব। পরিবার চাইলে বিয়ের পর সিনেমাজগত ছেড়ে দিতেও রাজি তিনি। অভিনেত্রী বলেন, আমার মায়ের ইচ্ছে ছিল নায়িকা হওয়ার। তিনি হতে পারেননি, আমাকে বানিয়েছেন। তবে এখন মা নেই। আমার পরিবারই সব। তারা চাইলে বিয়ে করে ইন্ডাস্ট্রি ছেড়ে দেব। তাদের চাওয়ার ওপরই আমার সব। এ ছাড়া এই ঈদে আমার কোনো আনন্দ নেই, শপিং নেই। সিনেমার প্রচারে বের হবো। এরপর আবার বাসায় চলে যাব।

বিয়ের পর আর ক্যামেরার সামনে দাঁড়াবেন না পূজা। এ কথা গত বছরে জুলাইয়ে একটি স্যাটেলাইট টেলিভিশনের সাক্ষাৎকারে জানিয়েছিলেন। নতুন করে আবারও এ প্রসঙ্গে কথা বললেন তিনি।

Advertisements

পূজা এখন পর্যন্ত যে নায়কদের সঙ্গে জুটি বেঁধেছেন তাদের প্রায় সবাইকে নিয়ে প্রেমের গুঞ্জন উঠেছে। তবে তার প্রেমের গুঞ্জন সবচেয়ে বেশি জোড়ালো ছিল শাকিব খানকে নিয়ে।

বিয়ের প্রসঙ্গে পূজা বলেন, আমি সবসময় বলি, এখনো বলছি, আমি মিডিয়ার কোনো মানুষকে বিয়ে করব না। আর যখন বিয়ে করব, তার পর থেকে আমাকে ক্যামেরার সামনেও দেখা যাবে না। এটা সবসময় বলি। তাই বলে এমন নয় যে আমি এখনই বিয়ে করে ফেলছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন