English

34 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

চড়কাণ্ড: মুখ খুললেন উইল স্মিথের স্ত্রী জাডা

- Advertisements -

অস্কারের অনুষ্ঠান চলাকালীন মঞ্চে উঠে সঞ্চালক-কমেডিয়ান ক্রিস রককে সপাটে চড় মেরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে অভিনেতা উইল স্মিথ। এই বিতর্ক ছাপিয়ে গেছে তার সেরা অভিনেতার পুরস্কারকেও। স্ত্রীর অসুস্থতা নিয়ে মশকরা সহ্য করতে পারেননি অভিনেতা। সঞ্চালকের উপর মেজাজ হারিয়ে অস্কারের মঞ্চেই কষিয়ে চড় মারেন তিনি। উইলের এই কীর্তি নিয়ে দ্বিধাবিভক্ত গোটা বিশ্বের বিনোদন জগত। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই ইনস্টাগ্রাম পোস্টে সঞ্চালক ক্রিস রকের কাছে ক্ষমা প্রার্থনা করেন উইল স্মিথ।

কিন্তু বিষয়টি নিয়ে গত কয়েকদিন ধরে মুখে কুলুপ এঁটেছিলেন উইল স্মিথের স্ত্রী জাডা স্মিথ পিঙ্কেট। এবার একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট লিখলেন উইল-পত্নী। জাডা লেখেন, “দিস ইজ আ সিজন ফর হিলিং, আই অ্যাম হিয়ার ফর ইট।”

Advertisements

বাংলায় অনুবাদ করলে দাঁড়ায়, “এটা ক্ষততে প্রলেপ লাগানোর সময়, আমি সেইজন্যই এখানে।”

জাডার এই মন্তব্য উইল স্মিথের থাপ্পড়-কাণ্ড নিয়ে তা বলার অপেক্ষা রাখে না। বলা যায়, এই কঠিন সময়ে স্বামীর পাশে দাঁড়িয়েই এই বার্তা দিলেন জাডা।

উইল স্মিথের স্ত্রী জাডা পিংকেট স্মিথকে নিয়ে রবিবার রাতে অস্কারের মঞ্চে বেফাঁস একটি রসিকতা করে ফেলেন ক্রিস রক। সঞ্চালক বলেন, “পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জাডা।”

১৯৯৭ সালের সেই ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। ছবিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি একটি অসুখের কারণে। যে অসুখের নাম অ্যালোপেসিয়া। এতেই চটে যান অভিনেতা উইল স্মিথ।

Advertisements

যদিও হিংসাত্মক ঘটনার জন্য ক্ষমা চান স্মিথ। তিনি ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, “ক্রিস, আমি তোমার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইছি। আমি সীমা লঙ্ঘন করেছি, আমি ভুল করেছি। আমি খুব লজ্জিত, আমি যেমন মানুষ হতে চাই তার সঙ্গে ওই কাজের কোনও মিল নেই।”

‘কিং রিচার্ড’ অভিনেতা আরও যোগ করেন, “সহিংসতা সর্বতভাবে বিষাক্ত এবং ধ্বংসাত্মক। গত রাতে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে আমার আচরণ কোনওভাবেই গ্রহণযোগ্য নয়।”

অভিনেতা জানান স্ত্রী জাডার শারীরিক অসুস্থতা নিয়ে রসিকতা সহ্য করতে পারেননি তিনি। তাই আবেগের বশেই ওই ধরনের আচরণ করে ফেলেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন