English

27 C
Dhaka
শনিবার, মে ১১, ২০২৪
- Advertisement -

ছেলের অভিনয় দেখেন না মা জয়া বচ্চন

- Advertisements -

নাসিমরুমি: বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে তার মা-বাবার সম্পর্ক অত্যন্ত ভাল। বিশেষ করে তিনি যে মা জয়া বচ্চনের প্রিয়, তা বোন শ্বেতা বিভিন্ন সময় প্রকাশ্যে বলেছেন। সামনে মুক্তি পেতে চলেছে অভিষেক বচ্চন অভিনীত সিরিজ ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোজ’ এর দ্বিতীয় কিস্তি। তার আগে এক সাক্ষাৎকারে অভিষেক জানালেন, তার মা কিছুতেই এই সিরিজটি দেখতে চান না। তার কাজ দেখার চেয়ে সংসদে যাওয়া বেশি পছন্দ জয়া বচ্চনের।

Advertisements

এমনিতেই বচ্চন-ঘরনির মেজাজের তল পাওয়া শক্ত। ফটো তুলতে গিয়ে জয়া বচ্চনের রোষের মুখে পড়তে হয়েছে একাধিক ফটো সাংবাদিককে। তবে ছেলের কাজ কেন অপছন্দ?

Advertisements

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন মতে, আসলে সহিংসতাপূর্ণ, ধূসর জিনিস একেবারে পছন্দ করেন না জয়া বচ্চন। অভিষেকের সিরিজটি থ্রিলার জনরাঁর। অভিষেক বচ্চনের চরিত্রটি একেবারে ধূসর চরিত্র। সে প্রসঙ্গে জুনিয়র বচ্চন বলেন, ”আমরা যে আসলে একটা ভাল টানটান গল্প বানিয়েছি, তার প্রমাণ হলো আমার মা সেটা দেখতে চাননি। আসলে মা ভায়োলেন্স একেবারেই দেখতে পারেন না। তার বদলে সংসদে যাওয়া পছন্দ করেন। কারণ সেখানে এসব হয় না।”

অভিষেক আরও বলেন, ”কিন্তু আমার বাবা একেবারে মায়ের উল্টো। যখন প্রথম সিজন বেরিয়েছিল তখন একটানা দেখেন সিরিজটি। যদিও আমার মনে হয়, আমাকে নিয়ে আমার বাবার পক্ষপাতিত্ব রয়েছ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন