English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

টানা ফ্লপের মুখে অক্ষয় কুমার

- Advertisements -

নাসিম রুমি: কর্মজীবনের দিক থেকে ২০২২ সালটা একেবারেই ভাল কাটেনি অক্ষয় কুমারের। গত বছর মুক্তি পেয়েছে তার অভিনীত চারটি ছবি। ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ এবং ‘রাম সেতু’— বক্স অফিসে চারটি ছবিই ব্যর্থ। নতুন বছরেও ‘সেলফি’ নিয়ে অব্যাহত রইল সেই ধারা।

Advertisements

বলিউডের ‘খিলাড়ি’র বছরের প্রথম মুক্তি পাওয়া ছবিই মুখ থুবড়ে পড়ল বক্স অফিসে। ৮০ কোটি বাজেটের ছবির প্রথম দিনের ব্যবসা টেনেটুনে ৩ কোটি পর্যন্তও পৌঁছায়নি।

Advertisements

২৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবির পরিচালক রাজ মেহতা। অক্ষয় কুমার ও ইমরান হাশমি ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ডায়না পেন্টি ও নুসরত ভারুচা। ছবিতে একঝাঁক তারকা থাকা সত্ত্বেও মুক্তির প্রথম দিনে দেশের বক্স অফিসে মাত্র ২ কোটি ৫৫ লক্ষ টাকার ব্যবসা করল এই ছবি! সিনেমা বাণিজ্য বিশারদদের মতে যা ‘মর্মান্তিক’। বক্স অফিসের হিসাব-নিকেশ অনুযায়ী, মুক্তির দিনে মাত্র ৯ দশমিক ৯৫ শতাংশ হলের আসন ভরাতে পেরেছে ‘সেলফি’। দ্বিতীয় দিনেও ছবির টিকিট বিক্রি মোটেও আশাব্যঞ্জক ছিল না।

বিগত ১০ বছরে অক্ষয় কুমারের কোনও ছবি মুক্তির প্রথম দিনে ৫ কোটি টাকার থেকে কম ব্যবসা করেনি। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘ও মাই গড’ ছবিটি প্রথম দিনে সাড়ে চার কোটি টাকার ব্যবসা করেছিল। তার থেকেও কম টাকা এল ‘সেলফি’র ঝুলিতে। এই নিয়ে তার টানা পাঁচটি ছবি ফ্লপ বক্স অফিসে। দর্শক ও সমালোচকদের কাছেও মেলেনি প্রশংসা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন