English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

দর্শকের মনে সাড়া জাগাচ্ছে নাজমুল ইভান এর নির্মান

- Advertisements -

নতুন বছরের শুরুতেই অনুপমের ব্যানার থেকে চাপ সামলাও শিরোনামের গান উন্মুক্ত হয়, বছরের শুরুতেই নাজমুল ইভানের কাজ দর্শকের মনে সারা জাগিয়েছে।

১৪ই ফেব্রুয়ারী বিশ্ব ভালবাসা দিবসকে কেন্দ্র করে এই নির্মাতার উন্মুক্ত হয়েছে ঔশির ঝুমকা ও সদ্য খান এর ইক পাল শিরোনামের হিন্দি গান উন্মুক্ত হয় ১২ ফেব্রুয়ারিতে । ঝুমকা উন্মুক্ত হয়েছে স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ব্যানারে ও ইক পাল সদ্য খান ইউটিউব চ্যানেল থেকে উন্মুক্ত হয়। ইতিমধ্যে ঝুমকা শিরোনামের গানটি প্রসংসা কুড়াচ্ছে। নাজমুল ইভান বলেন তিনি সব সময় ভাল কাজ করেতে চান। সময় উপযোগী কাজ দিয়ে দর্শকদের মনে জায়গা নিতে চান। ক্যারিয়ারের শুরু টা টান পরানে থাকলেও বর্তমানে ইয়াং নির্মাতা হিসেবে নাজমুল ইভান সফলতার দিকেই যাচ্ছেন।

তিনি এর আগে অনেক জনপ্রিয় মিউজিক ভিডিও ও শর্ট ফিল্ম পরিচালনা করেছেন। সামনের কাজ নিয়ে জানতে চাইলে তিনি বলেন ইতিমধ্যেই কিছু শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিওর কাজ চলতেছে তবে সিংগেল নাটকের জন্য নিজেকে প্রস্তত করছেন নিজেকে। ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাইলে নাজমুল ইভান বলেন সিনামা বানাবেন, সিনামার স্বপ্ন নিয়েই তার পথচলা। সাধারণ মানুষের সামনে তার নির্মিত কাজ ছরিয়ে দিতে চান তিনি । সবার ভালাবাসা দোয়া নিয়ে আরো এগিয়ে যেতে চান তরুন এই নির্মাতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন