English

27 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

দীঘিকে টিকটক না করে অভিনয়ে মনোযোগ দেওয়ার পরামর্শ

- Advertisements -

প্রার্থনা ফারদিন দীঘিকে চলচ্চিত্রে খুব একটা দেখা না গেলেও নিয়মিত টিকটক করেন এবং সোশ্যাল মিডিয়ায় তিনি সরব। এবার দীঘিকে টিকটক না করার পরামর্শ দিলেন নির্মাতা রায়হান রাফি৷ এ ছাড়াও এই নায়িকাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন এই নির্মাতা।

Advertisements

সম্প্রতি দীঘির দেয়া স্ট্যাটাস ঘিরে রাফির এই মন্তব্য। দীঘির অভিযোগ, তাকে একটি সিনেমায় নির্বাচিত করেও পরে বাদ দেওয়া হয়েছে। তবে দীঘির এই অভিযোগ সরাসরি নাকচ করেছেন রাফি। তিনি বলেন, দীঘি নিজেই আমার সঙ্গে কথা বলে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছে। এ নিয়ে আমার সঙ্গে কথা বলেছে, আমার অফিসে এসেছে। এর মানে এই নয় যে তাকে চূড়ান্ত করা হয়েছে।

দীঘি আলোচনায় আসার জন্যই এমন করেছেন বলে মনে করেন এই নির্মাতা। তিনি আরো বলেন, আমি তো কোনো স্ক্যান্ডাল দিয়ে আলোচনায় আসিনি। আমি আলোচনায় এসেছি আমার সিনেমা দিয়ে, ‘পোড়ামন-২’ দিয়ে, ‘পরাণ’ দিয়ে, ‘দামাল’ দিয়ে। দীঘি যেটা করছে আলোচনার জন্যই করছে।

Advertisements

দীঘিকে পরামর্শ দিয়ে রাফি বলেন, তার উচিত টিকটক বাদ দিয়ে অভিনয়ে মনোযোগী হওয়া। ফিটনেসের দিকে মনোযোগী হওয়া। সে শুধু আমার সিনেমা থেকে বাদ পড়েছে এমন না, অন্যরা কেন তাকে সিনেমা থেকে বাদ দিল? নিশ্চয়ই তার ঘাটতি আছে।

সিন্ডিকেটের খেলায় অসুস্থ হয়ে পড়েছেন উল্লেখ করে দীঘি আরো বলেন, আমার এই লেখার কোনো উদ্দেশ্য নেই। এটা সবাই জানেন। আর এই ক্ষোভ আমি তিন বছর ধরে বুকে পুষে চলেছি। আমি একেবারে ক্লান্ত ও অসুস্থ হয়ে পড়েছি এই সিন্ডিকেটের খেলায়, দুঃখিত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন