English

23 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

দুইটি ‘ডেটাইম এমি’ জিতলেন কেলি ক্লার্কসন

- Advertisements -
এ বছর নিজেকে বেশ আলোচনায় রেখেছিলেন জনপ্রিয় গায়িকা ও টিভি ব্যক্তিত্ব কেলি ক্লার্কসন। কয়েক মাসে ২৭ কেজি ওজন কমিয়ে বেশ আলোচনায় উঠে এসেছিলেন এই মার্কিন গায়িকা। আর বছর শেষে এমির মতো মর্যাদাপূর্ণ পুরস্কারের মঞ্চেও নিজের দাপট দেখালেন কেলি। জিতে নিয়েছেন দুটি ডেটাইম এমি।
এ বছরও ডেটাইম এমি অ্যাওয়ার্ডে নিজের জয়ের ধারা অব্যাহত রেখে কেলি ক্লার্কসন দুটি সম্মাননা ঘরে তুলেছেন। মর্যাদাপূর্ণ অনুষ্ঠানটি প্রাথমিকভাবে জুন মাসে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে হলিউডের লেখক ধর্মঘট এবং সাগ-আফট্রার ধর্মঘটের কারণে এটি বিলম্বিত হয়েছে। এপ্রিল মাসে মনোনয়ন ঘোষণা করা হলেও ৫০তম ডেটাইম এমি অ্যাওয়ার্ডস শুক্রবা (১৫ ডিসেম্বর) সিবিএস-এ প্রচারিত হয়েছে।
আর এ বছর ‘দ্য কেলি ক্লার্কসন শো’-এর জন্য অসামান্য ‘ডেটাইম টক সিরিজ সঞ্চালনা’ এবং অসামান্য ‘ডেটাইম টক সিরিজ’-এর পুরস্কার জিতে নিয়েছেন ক্লার্কসন।
যদিও বিনোদন এবং তথ্যমূলক অনুষ্ঠানের সঞ্চালকরা এই বিভাগে একে অপরের সঙ্গে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করেছে, তবে ক্লার্কসন ‘আউটস্ট্যান্ডিং ডেটাইম টক সিরিজ হোস্ট (সঞ্চালনা)’ পুরস্কার জিতে নিয়েছেন। এ নিয়ে টানা চার বছর শিরোপা জিতলেন তিনি। অপরদিকে ক্লার্কসনের টক শো’টি বছরের আলোচিত ‘দ্য ড্রু ব্যারিমোর শো’, ‘লাইভ উইথ কেলি অ্যান্ড রায়ান’ এবং ‘টুডে উইথ হোডা এন্ড জেনা’র মতো মনোনীত প্রার্থীদের সাথে লড়াই করে সেরার পুরস্কার জিতে নিয়েছে।
৪১ বছর বয়সী গায়িকা তাঁর সিরিজের প্রথম চারটি সিজনে সাতটি ডেটাইম এমি অ্যাওয়ার্ড জিতেছেন।

এদিকে পুরস্কার বিজয়ের রাতে ক্লার্কসন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। তবে দুটি পুরস্কার জয়ে তিনি অনুরাগীদের এবং এমি কতৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন। সামাজিক মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘আপনাদের অনেক ধন্যবাদ! আজ রাতে আমাদের জয়ে আমি আমার পুরো দলের জন্য গর্বিত। যারা আমাদের সাথে এই শো শুরু করেছেন এবং যারা এই সিজনে আমাদের সাথে যোগ দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ!’

এ বছর ডেটাইম এমির সেরা ড্রামা হিসেবে পুরস্কার জিতে নিয়েছে ‘জেনারেল হসপিটাল।

’ ড্রামা সিরিজে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন থর্স্টেন কায়ে। ‘দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল’-এ রিজ ফরেস্টারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ড্রামা সিরিজে সেরা অভিনেত্রীর পুরস্কার ঘরে তুলেছেন জ্যাকলিন ম্যাকিনেস উড। ‘দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল’-এ স্টেফি ফরেস্টারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ড্রামা সিরিজে সেরা পরিচালকের টিম হিসেবে পুরস্কার ঘরে তুলেছে ‘জেনারেল হসপিটাল।’
বিনোদন নিউজ সিরিজের বিভাগে সেরার পুরস্কার জিতেছে ‘এন্টারটেইনমেন্ট টুনাইট।’ এছাড়াও বিভিন্ন ক্যাটাগরীতে বছরের সেরাদের হাতে উঠেছে ডেটাইম এমি ২০২৩-এর পুরস্কার।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন