English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

দ্বিতীয় সন্তান গর্ভপাতের কষ্ট প্রকাশ করলেন মেগান

- Advertisements -

ডাচেস অব সাসেক্স মেগান তাঁর দ্বিতীয় সন্তান গর্ভপাতের গল্প বর্ণনা করেছেন। বুধবার নিউ ইয়র্ক টাইমস পত্রিকার এক প্রতিবেদনে তিনি বলেন, আমি আমার দ্বিতীয় সন্তানকে হারিয়ে, ১৮ মাস বয়সী প্রথম সন্তান আর্চির হাত শক্ত করে ধরে রেখেছি।
সন্তান হারানোর বেদনায় যারা ভুগছেন তাদের সাহায্য করতেই ৩৯ বছর বয়সী মেগান তাঁর নিজের কষ্ট আর যন্ত্রণা ভাগাভাগি করতেই এই প্রতিবেদন প্রকাশ করেছেন। তিনি বলেন, শিশু হারানোর অসহনীয় কষ্ট আর বেদনা অনেকেরই আছে তবে খুব কম মানুষই সে বেদনার কথা বলেন।
একদিন আর্চির ডাইপার বদলানোর পরে হঠাৎ করেই তীব্র ব্যথা অনুভব করেন মেগান এবং বাচ্চা কোলে থাকা অবস্থায়ই তিনি মেঝেতে পড়ে যান। তখনই তিনি গর্ভপাতের ব্যাপারটি বুঝতে পারেন। পরে হাসপাতালের বিছানায় শুয়ে প্রিন্স হ্যারির হাত ধরে ভাবছিলেন, সন্তান হারানোর এ বেদনা থেকে তারা কি করে বেরিয়ে আসবেন। এভাবেই ডাচেস অব সাসেক্স মেগান তাঁর গর্ভপাতের বর্ণনা দেন।
মেগান ও হ্যারি এ বছরের শুরুতে রাজ পরিবার থেকে পদত্যাগ করার ঘোষণা দিয়ে উত্তর আমেরিকায় যান। তারা তাদের এই সিদ্ধান্তের জন্য ব্রিটিশ মিডিয়ায় বর্ণবাদী মনোভাবের কথা উল্লেখ করেন। তবে বাকিংহাম প্যালেস মেগানের গর্ভপাত বিষয়ে কোনো মন্তব্য করতে চায়নি।
সূত্র: ডয়চে ভেলে বাংলা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন