English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

পাঠানের সাফল্যের প্রকৃত কৃতিত্ব যাকে দিলেন সালমান খান

- Advertisements -

নাসিম রুমি: পাঠানের সাফল্যের প্রকৃত কৃতিত্ব যাকে দিলেন বলিউডে খানদের যেমন ভাইপ্রীতি রয়েছে, তেমনই রয়েছে দ্বন্দ্বও। এর আগে সালমান খান ও শাহরুখ খানের দ্বন্দ্বে টালটামাল ছিল গোটা বলিউড। দীর্ঘদিন একে অপরের মুখ দেখাদেখিও বন্ধ করে দিয়েছিলেন এই দুই তারকা। তবে ধীরে ধীরে সেই বরফ গলতে শুরু করে।

Advertisements

এখন তো আবার পুরনো ছন্দেই একে অন্যের ভাই হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন দুই খান। তবে দুই খান মিলে গেলেও ভক্তদের মাঝের সেই দেয়ালটা এখনো ভাঙেনি। দুই খানের সম্প্রীতির মাঝেও দুজনের ভক্তদের বিরোধ যেন বাড়ছেই!

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খানের পাঠান। মুক্তির পরপরই সিনেমাটি একের পর এক রেকর্ড ভেঙে ইতিহাস সৃষ্টি করে। হিন্দি চলচ্চিত্রে সর্বোচ্চ আয়কৃত সিনেমা হিসেবে পাঠান এখন শীর্ষে। তবে সামাজিক মাধ্যমে শাহরুখ ভক্তদের সাথে পাঠান নিয়েও দ্বন্দ্ব চলমান সালমান ভক্তদের।

সালমান ভক্তদের দাবি, সালমানের ক্যামিওর জন্যই শাহরুখের পাঠান এতোটা সাফল্য পেয়েছে। প্রকৃত কৃতিত্ব আসলে সালমানেরই! এবার এই প্রসঙ্গে কড়া জবাব দিলেন সালমান খান নিজেই।
সম্প্রতি শাহরুখ খানের পাঠানের সাফল্যের কৃতিত্ব দেওয়ায় একটি অনুষ্ঠানের উপস্থাপককে বাধা দেন সালমান খান। সালমান স্পষ্ট করে বলেছেন যে চলচ্চিত্রটির কৃতিত্ব শুধুমাত্র শাহরুখ খান এবং আদিত্য চোপড়ার।

Advertisements

রজত শর্মার ‘আপ কি আদালতে’ হাজির হয়েছিলেন সালমান খানকে। সেখানেই এমন মন্তব্য করেন সালমান। অনুষ্ঠানটিতে পাঠানের জন্য কৃতিত্ব দেওয়া হয়েছিল সালমানকে। তবে উপস্থাপক সেই বাক্যটি শেষ করার আগেই সালমানকে নম্রভাবে বাধা দিতে দেখা যায়।

সালমান বলেন, “একদমই না। এই কৃতিত্ব শাহরুখ খানের কাছ থেকে কেউ কেড়ে নিতে পারবে না। শাহরুখ ভক্তরা তাকে পর্দায় দেখার জন্য দীর্ঘদিন অপেক্ষায় ছিল। সঠিক সময়ে শাহরুখ ‘পাঠান’ নিয়ে এসেছেন আর ভক্তরা একে সফল করেছে। শাহরুখ খান সিনেমাটির জন্য কঠোর পরিশ্রম করেছে। এর সাফল্যের কৃতিত্ব শুধুই তার। এই সাফল্য আদিত্য চোপড়ারও।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন