English

35 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

প্রকাশিত হলো শামীমা আলম চিনু’র টেলিফিল্ম ‘একাকীত্ব’

- Advertisements -
Advertisements
Advertisements

সম্প্রতি রিলিজ হলো শামীমা আলম চিনুর টেলিফিল্ম ” একাকীত্ব “। আর প্রকাশের পর থেকেই সোশাল মিডিয়ায় বেশ প্রশংসা কুড়াচ্ছে টেলিফিল্মটি। এর আগে এই টেলিফিল্মের ২টি গান রিলিজ করা হলে, সেই গান দুটিও বেশ প্রশংসা লাভ করে।
টেলিফিল্মটিতে মূল চরিত্রে অভিনয়ের পাশাপাশি নির্দেশনা দিয়েছেন শামীমা আলম চিনু নিজেই। টেলিফিল্মের দুটি গানের সংগীত পরিচালনা করেছেন রাফি মোহাম্মদ। কথা, সুুর ও কন্ঠ চিনু। টেলিফিল্মটির মূল চরিএে অভিনয় করেছেন চিনু, চিত্র নায়ক দীপ, মডেল আসিফুর রহমান, মীম ও ত্রিনা প্রমুখ।
ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে টেলিফিল্মটির শুটিং করা হয়েছে। ‘একাকীত্ব’ শিরোনামের এই নতুন টেলিফল্মটির চিত্রনাট্য তৈরী করেছেন আপন অপু।
এ প্রসঙ্গে সংগীত শিল্পী চিনু বলেন, আমি সমাজে একটা মেসেজ দেবার জন্য সব সময় কাজ করে যাচ্ছি। এবারও তার ব্যতিক্রম নয়। আমরা লক্ষ্য করলেই দেখতে পারি, বর্তমান সমাজে ছোট বড়দের অসম প্রেম, অবৈধ অ্যঅফেয়ারর্স এসব ছড়িয়ে পরছে। আমি চাই এসব বন্ধ হোক। তাই প্রতিনিয়ত ছোট বড় অসম প্রেমের কাহিনী আমি আমার কাজের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি।ইতিমধ্যে ইউটিউবে টেলিফিল্মটি রিলিজের পর থেকে সবার প্রশংসা পাওয়ায় অনেক ভাল লাগছে। সবার শুভকামনা প্রত্যাশা করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন