English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

প্রীতিলতা সিনেমার শুটিংয়ে পরীমনি বন্দরনগরী চট্টগ্রামে

- Advertisements -

চিত্রনায়িকা পরীমণি অবস্থান করছেন বন্দর নগরী চট্টগ্রামে। একদিন-দুদিন নয়, এক মাসের বেশি সময়ের জন্য পাহাড়-সমুদ্রে ঘেরা এই বারো আউলিয়ার শহরে থাকবেন তিনি। না, ব্যক্তিগত কোনো কাজ বা ঘুরতে নয়, এখানে সিনেমার শুটিংয়েই আছেন নায়িকা।

Advertisements

তার নতুন সিনেমা ‘প্রীতিলতা’র শেষ লটের শুটিং হবে চট্টগ্রামে। সিনেমাটি নির্মাণ করছেন রাশিদ পলাশ। গণমাধ্যমের কাছে খবরটি তিনিই নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামী ১২ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে সিনেমাটির শুটিং। চলবে আগামী বছরের ১২ জানুয়ারি পর্যন্ত। তবে কোথায় কোথায় চিত্রায়ন হবে, সেটা একদমই বলতে নারাজ নির্মাতা।

ইতোমধ্যে তারা পুরো টিম চট্টগ্রামে এসে প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ব্রিটিশবিরোধী আন্দোলনের বিপ্লবী নারী প্রীতিলতা ওয়াদ্দেদারকে ঘিরে নির্মিত হচ্ছে এই সিনেমা।

Advertisements

এখানে প্রীতিলতার ভূমিকায় অভিনয় করছেন পরীমণি। ইতোপূর্বে তার একটি লুক প্রকাশ করা হয়েছিল। সেটা পেয়েছিল ইতিবাচক সাড়া। সিনেমাটির চিত্রনাট্য সাজিয়েছেন গোলাম রাব্বানী।

এতে আরও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল প্রমুখ। এই সিনেমায় গান করেছেন উপমহাদেশের কিংবদন্তি শিল্পী কবীর সুমন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

বাতাসে ধসে পড়ল সেতু!

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন