English

37 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

প্রেক্ষাগৃহ নির্মাণ করবেন সালমান খান

- Advertisements -

নাসিম রুমি: তিন দশকেরও বেশি সময় ধরে বলিপাড়ায় রাজত্ব করছেন বলিউড ভাইজান সালমান খান। এই দীর্ঘ ক্যারিয়ারে অনেক চড়াই-উতরাইয়ের সাক্ষী হতে হয়েছে তাকে। জড়িয়েছেন বহু বিতর্কেও। তার নানা আচরণ বিভিন্ন সময় সমালোচিত হয়েছে। তবে পর্দায় তিনি এলেই নাকি সিনেমা হিট! লক্ষ্মীলাভ হয় প্রেক্ষাগৃহ মালিকদের।

Advertisements

কিন্তু গত দু’বছর টানা মন্দা। তবে ‘টাইগার ৩’-এর মাধ্যমে সুদিন ফিরল ভাইজানের। এবার সেই আনন্দেই নয়া ঘোষণা! সিনেমার পাশাপাশি এবার ব্যবসায় হাত পাকাতে চলেছেন সালমান। ব্যবসাতেও রয়েছে সেই সিনেমা।

শোনা যাচ্ছে, সারা ভারতজুড়ে প্রেক্ষাগৃহ খুলতে চলেছেন তিনি। তবে আর পাঁচটা হলের মতো কাঁড়ি কাঁড়ি অর্থ খরচ হবে না সালমানের প্রেক্ষাগৃহে, রয়েছে অন্য সুবিধাও।

Advertisements

পরিকল্পনাটা অনেক আগেই নেয়া। তবে মাঝে কোভিডের কারণে সব পিছিয়ে দিতে বাধ্য হন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান বলেন, আমি অনেক দিন ধরে অপেক্ষা করে আছি। আসলে এটা বাস্তবায়নে অনেকটা সময় দরকার। জমি, নির্মাণ কাজ, লোক নিয়োগ সব মিলিয়ে বিরাট কর্মযজ্ঞ। আগামী বছরই কাজ শুরু করব। ধীরে ধীরে শুরু করব। তবে করবই, এই বিষয়ে নিশ্চিত।

সম্ভবত সালমান টকিজ নাম দেয়া হবে। মুম্বাই ও দেশের অন্য বড় শহর ছাড়াও ছোট শহর, এমনকী পিছিয়ে পড়া অঞ্চলেও খোলা হবে সালমানের নামাঙ্কিত হল। অন্য হলের তুলনায় এখানে টিকিটের দাম হবে অনেকটাই কম। করমুক্ত টিকিট মিলবে এখানে। স্বাভাবিক ভাবেই দাম অনেকটাই কম হবে টিকিটের। বাচ্চা ও আর্থিক ভাবে পিছিয়ে পড়া ছেলে-মেয়েদের জন্য বিনামূল্যে মিলবে টিকিট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন