English

28 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

বড় মেয়ের বিয়ে, শাশুড়ি হলেন ডলি সায়ন্তনী

- Advertisements -

নাসিম রুমি: জনপ্রিয় গায়িকা ডলি সায়ন্তনীর তিন মেয়ে—কথা, রিমঝিম ও ফাইজা। তাঁদেরকে নিয়ে বছর তিনেক আগে ‘পারিনি ভুলতে’ শিরোনামে একটি গানও একসঙ্গে গেয়েছেন। এবার বড় মেয়ে কথার বিয়ে দিয়ে শাশুড়ি হলেন নব্বই দশকের দর্শক মাতানো এই গায়িকা।

Advertisements

জানা যায়, ডলির বড় মেয়ের পুরো নাম নুসরাত জাহান কথা। বরের নাম সাজিদ রহমান প্রিন্স। গত শুক্রবার (৭অক্টোবর) বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা। এদিন দুই পরিবারের সদস্যরা ছাড়াও বিয়েতে নিকটজনেরা আমন্ত্রিত ছিলেন। উপস্থিত ছিলেন আসিফ, কবির বকুল, দিনাত জাহান মুন্নীসহ অনেকেই।

Advertisements

মেয়ের বিয়ে প্রসঙ্গে কথা বলতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয় ডলি সায়ন্তনীর সঙ্গে। কিন্তু তাঁর মোবাইল নম্বর বন্ধ পাওয়া গেছে। তবে কথার বিয়ের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন গায়ক আসিফ। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘বড় মেয়ের বিয়ে দিয়ে শাশুড়ি হয়ে গেল প্রিয় ডলি সায়ন্তনী। আমার কাতারে স্বাগতম বন্ধু। নুসরাত জাহান কথা ও সাজিদ রহমান প্রিন্স—তোমরা দাম্পত্য জীবনে অনেক সুখী হও। আনন্দে বাঁচো। ভালবাসা অবিরাম।’

পাত্র সাজিদ দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় থাকেন। সেখানকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন তিনি। এদিকে, ডলির মেয়েও পড়াশোনা করেছেন মালয়েশিয়াতে। সাজিদ-কথা দুজনেই একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র। দেশটির সুবাং জায়াতে অবস্থিত সেগী বিশ্ববিদ্যালয়ে পড়েছেন তাঁরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন