English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বাবার হাতেই যৌন হেনস্তার শিকার হয়েছেন, দাবি তামিল অভিনেত্রীর

- Advertisements -
Advertisements

ভারতের জাতীয় মহিলা কমিশনের সদস্য হিসেবে সদ্য নির্বাচিত হয়েছেন তামিল অভিনেত্রী খুশবু সুন্দর। সেই খুশবুই সম্প্রতি তাঁর বাবাকে নিয়ে এক বিস্ফোরক দাবি করলেন। জানালেন তিনি তাঁর বাড়ির মধ্যেই বাবার যৌন হেনস্থার শিকার হতেন।

Advertisements

বিজেপি নেত্রী খুশবু সুন্দর সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানান, মাত্র ৮ বছর বয়স থেকে তাঁর বাবা তাঁর ওপর যৌন নির্যাতন চালিয়ে এসেছেন। দীর্ঘ দিন এই বিষয়ে তিনি কিছু বলতে পারেননি। অবশেষে ১৫ বছর বয়সে গিয়ে তিনি বিষয়টা নিয়ে মুখ খোলেন।

মোজো স্টোরির জন্য দেওয়া এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয় যখন একটি শিশুর ওপর নির্যাতন চালানো হয় তখন সেই ক্ষতটা তাঁর সঙ্গে আজীবন থেকে যায়। সেটা ছেলে, মেয়ে নির্বিশেষে সবার জন্যই প্রযোজ্য। আমার মাকে বিয়ের পর থেকে ভীষণ অত্যাচার সইতে হয়েছে। আমার বাবা এমন একজন মানুষ ছিলেন- যিনি ভাবতেন বউ পেটানো বুঝি তাঁর জন্মগত অধিকার। মেয়েকে যৌন হেনস্থা করাও বুঝি তাঁর অধিকারের মধ্যেই পড়ে। আমার ওপর যৌন অত্যাচার শুরু হয় যখন আমার বয়স মাত্র ৮! ১৫ বছর বয়সে গিয়ে আমি এই বিষয়টা নিয়ে কিছু বলার সাহস জুগিয়ে উঠতে পারি।’

তামিল এই অভিনেত্রী আরো বলেন, ‘আমার একটাই ভয় ছিল, আমি ভাবতাম মাকে বললে বুঝি মা বিশ্বাস করবে না। কারণ আমি মাকে এমন অবস্থায় থাকতে দেখেছি- যেখানে তাঁর অটুট বিশ্বাস ছিল যে যাই হয়ে যাক আমার স্বামী ঈশ্বরতুল্য। কিন্তু যখন আমার ১৫ বছর বয়স হলো তখন আমি ঠিক করি যে অনেক হয়েছে আর না। এরপর থেকে আমি তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে শুরু করি। আমার তখন ১৬ বছরও হয়নি, তখন তিনি আমাদের ছেড়ে চলে যান। একবারও ভাবেন না যে পরদিন থেকে আমরা কী খাব, কোথায় থাকব।’

খুশবু সুন্দর তামিল অভিনেত্রী, তথা প্রযোজক। তিনি প্রাথমিকভাবে ডিএমকে পার্টি জয়েন করলেও পরে কংগ্রেসে জয়েন করেন। শেষ পর্যন্ত তিনি বিজেপিতে জয়েন করেন। এরপর ২০২১ সালে তিনি তামিল নাড়ুর বিধানসভা ভোটে দাঁড়ান। কিন্তু ডিএমকে প্রার্থীর কাছে হেরে যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন