English

26 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

বুবলীর সঙ্গে অধ্যায়ের সমাপ্তি: শাকিব খান

- Advertisements -

নাসিম রুমি: ৮ বছরে এক ডজন সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যায় শবনম বুবলীকে! রিল লাইফ থেকে রিয়েল লাইফেও তারা সম্পর্কে জড়ান। প্রকাশ্যে আসে তাদের সন্তান শেহজাদ খান বীর। দীর্ঘদিন ধরে গুঞ্জন ছিলো, ব্যক্তিগত জীবনে আলাদা শাকিব-বুবলী! সেই গুঞ্জনই সত্যি হচ্ছে এবার।

Advertisements

শাকিব-বুবলীকে আর কখনও নতুন ছবি দেখা যাবে না। একটি জাতীয় দৈনিকের অনলাইনে দেয়া সাক্ষাৎকারে শাকিব জানান, বুবলীর সঙ্গে তাকে কখনও অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না। তিনি বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো ছবিতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত।

ঈদে মুক্তি পাওয়া ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সুপারহিট হয়েছে। সেই ছবির শুটিংয়ে জোর গুঞ্জন ছিল ব্যক্তি জীবনে দুজনে দুই মেরুর বাসিন্দা হওয়ায় তারা ঠিকমত কারও মুখ দেখাদেখি করছেন না। দায়িত্বের কারণে ছবির শুটিং শেষ করেছেন। মুক্তির পর ছবির পাশাপাশি ‘সুরমা সুরমা’ গানটি ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেছে।

সেই গানের প্রসঙ্গ টেনে শাকিব খান বলেন, ছবির ‘সুরমা সুরমা’ গানটি যারা দেখেছে তারা খেয়াল করবেন, একটা রোমান্টিক গান নায়িকাকে স্পর্শ করা ছাড়াই হয়েছে। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ আমি আর কোনো দিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।
কয়েকমাস আগে শাকিব খান জানিয়েছিলেন তার দুই সন্তানের মা তার জীবনে অতীত। অপু বিশ্বাসের সঙ্গে বহু আগেই ডিভোর্স হয়েছে। নতুন করে আবার তিনি বললেন রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও তিনি বুবলীর সঙ্গে নেই। সেই প্রসঙ্গে শাকিব বলেন, বাস্তব জীবনে বুবলীর সঙ্গে আমার সকল সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে, সেটাই বলতে চেয়েছি। তার জীবন তার, আমার জীবন আমার।

Advertisements

‘সন্তানের কারণে আমাদের যা করণীয় সেটাই হবে, দ্যাটস ইট। আগেই বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’

সন্তান শেহজাদের প্রসঙ্গ টেনে শাকিব বলেন, শেহজাদ এখনো ছোট। সে মায়ের সঙ্গে থাকে। শেহজাদ যখন বাবার সঙ্গে দেখা করতে আসে, তখন ন্যানির (আয়া) সঙ্গে মাও সঙ্গে আসে। তখন আমাদের ছবিটবি ওঠে। সন্তানের জন্য আমাদের দেখা সাক্ষাৎ হবে এটাই স্বাভাবিক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন