English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

ভাইরাল শাহরুখের ভিডিও, নিন্দার ঝড়

- Advertisements -

নাসিম রুমি: শনিবার ইডেনে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। ইডেন গার্ডেন্সে চলতি মৌসুমের প্রথম ম্যাচ খেলেছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স।

টিমের খেলা দেখতে কলকাতা উড়ে এসেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। এদিন ইডেনজুড়ে ছিল ‘করব লড়ব জিতব রে’ মেজাজ। কেকেআরের প্রথম ম্যাচ, তার ওপরে ইডেনের গ্যালারিতে শাহরুখ খান ভক্তদের কাছে এর থেকে বড় পাওনা আর কী হতে পারে।

Advertisements

শনিবার হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের চলতি মৌসুমের প্রথম জয়ের স্বাদ পান শ্রেয়াস আইয়াররা। এসবের মধ্যেই ঘটল বিপত্তি! ভরা ইডেনে শাহরুখের বিরুদ্ধে উঠেছে ধূমপানের অভিযোগ। সোশ্যাল মিডিয়াজুড়ে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

চোখে কালো চশমা, পনি টেল, গায়ে ধূসর রঙের টি-শার্ট পরে এদিন দেখে মিলেছে বলিউডের বাদশার। কলকাতার ইনিংস চলাকালীন স্টেডিয়ামের করপোরেট বক্সে বসে ম্যাচ উপভোগ করছিলেন শাহরুখ।

Advertisements

এই সময় সিগারেট খাওয়ার সময় ক্যামেরার নজরে আসেন তিনি। ম্যাচ চলাকালীন টেলিভিশনের ক্যামেরাতে তোলা হয় এই ভিডিও। শাহরুখের ধূমপানের অভ্যাস কারও অজানা নয়। কিন্তু তাই বলে স্টেডিয়ামের ভেতরে? ভিডিও দেখে এমন প্রশ্ন উঠছে নেটিজেনদের মধ্যে।

এক নেটিজেন লেখেন, ‘এই তো শাহরুখ খান, বলিউড অভিনেতা আর কেকেআর টিমের মালিক। ন্যাশনাল টেলিভিশনে প্রকাশ্যেই ধূমপান করছে। বিসিসিআই মাঠের ভেতরে ধূমপান করতে দিচ্ছে? এমন ঘটনা তো তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলবে। এটা মেনে নেওয়া যায় না, শাহরুখ খান আপনার লজ্জা হওয়া উচিত।’

আইপিএলে বিতর্কের সঙ্গে শাহরুখের দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। এর আগেও আইপিএলের ম্যাচ চলাকালীন ২০১২ সালে স্টেডিয়ামে ধূমপান করার সময় লেন্সবন্দি হয়েছিলেন শাহরুখ। জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে সিগারেট টানতে দেখা গিয়েছিল তাকে। এই বিষয়ে জয়পুরের স্থানীয় আদালতে তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। এ ছাড়া মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে গ্রাউন্ড স্টাফদের সঙ্গে অশান্তির কারণে অনেক বছর তার স্টেডিয়ামে আসা নিষিদ্ধ ছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন