English

33 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

মাদককাণ্ডে হাজতবাস, ছেলের সেই ঘটনা নিয়ে মুখ খুললেন শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: মাদককাণ্ডে ২০২১ সালে গ্রেফতার হয়েছিলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। প্রায় এক মাস ছিলেন হাজতে।

সম্প্রতি একটি পুরস্কার গ্রহণ করে সেই ঘটনা নিয়ে মুখ খুললেন শাহরুখ।

২০২৩ সালে শাহরুখের মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমাই বক্স অফিসে চূড়ান্ত সাফল্যের মুখ দেখেছে।

Advertisements

কিন্তু একই সঙ্গে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলা কমিয়ে দিয়েছিলেন শাহরুখ। বদলে নিজের অনুরাগীদের সঙ্গে সরাসরি সামাজিকমাধ্যমের কথা বলেন আজকাল।

কিন্তু সম্প্রতি একটি পুরস্কার গ্রহণ করে তিনি তার কথায় জীবনের কিছু অন্ধকার সময়ের কথা উল্লেখ করেন।

তিনি বলেন, গত ৪-৫ বছরের যাত্রাটা আমাদের পরিবারের জন্য বেশ রুক্ষ ছিল।

আমি জানি, কোভিডের কারণে নিশ্চয়ই আরও অনেকের ক্ষেত্রেও তাই। আমার সব সিনেমা ফ্লপ করে। অনেকেই আমার ক্যারিয়ার শেষ হয়ে যাওয়ার শ্রদ্ধার্ঘ্যও লিখে ফেলেছিল!

কথাগুলো বলতে বলতে শাহরুখ এই সিনেমা বিশারদদের রসিকতা করে ‘মূর্খ’ বলেও সম্বোধন করেন। তারপর নিজের ব্যক্তিগত জীবনের প্রসঙ্গে তোলেন।

Advertisements

তিনি বলেন, ব্যক্তিগত জীবনে কিছু অপ্রীতিকর এবং বিরক্তিকর ঘটনা ঘটেছে বললেও কম বলা হয়। কিন্তু তাতে আমার একটা শিক্ষা হয়েছে। চুপচাপ থাকো, একদম নিস্তব্ধে কাজ করো, নিজের আত্মসম্মান বজায় রেখে চুপচাপ পরিশ্রম করে যাও। কারণ, অনেক সময় যখন মনে হয়, জীবনে সব ভালোই চলছে, কী ভাবে যে জীবন তোমার পরীক্ষা নেবে, বুঝতেও পারবে না! কিন্তু এই সময়ই আরও সততার আর আশা নিয়ে নিজের গল্প নিজেই লেখা উচিত।

সরাসরি না বললেও তিনি যে পুত্র আরিয়ানের গ্রেফতারের কথাই বললেন, তা স্পষ্ট। কর্ডেলিয়া ক্রুজ় কাণ্ডের যাবতীয় অভিযোগ অবশ্য পরে খারিজ করে দেয় আদালত এবং আরিয়ান সম্পূর্ণ নির্দোষ প্রমাণিত হন। কিন্তু সে সময় প্রায় এক মাস জেলে থাকতে হয়েছিল তাকে। অনেক দরজায় কড়া নেড়েও ছেলের জন্য তার আগে জামিন জোগাড় করতে পারেননি শাহরুখ।

কথা শেষ করেন নিজের সিনেমা ‘ওম শান্তি ওম’র একটি সংলাপ দিয়ে। ‘যতক্ষণ না শেষটা আনন্দের হয়, ততক্ষণ সেটা শেষ হয় না। ’

একই অনুষ্ঠানে শাহরুখ ‘পাঠান’ আর ‘জওয়ান’র অতুলনীয় বক্স অফিস সাফল্যের জন্য দর্শককে ধন্যবাদ দেন। তিনি স্বীকার করেন, যারা এই সিনেমাগুলো দেখেছেন তাদের মধ্যে অনেকেই হয়তো তার অভিনয়ের ভক্ত নন। কিন্তু তার পাশে দাঁড়াতেই তার সিনেমা হলে গিয়েছেন। সেই জন্য তিনি কৃতজ্ঞ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন