English

38 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রাবন্তী

- Advertisements -

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্য সঙ্গী। কখনো প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনো বা নানা মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। আপাতত মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন কলকাতার নায়িকা।

Advertisements

সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গেছে, বর্তমানে মালদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসোর্টে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, কালো মনোকিনি পরে নীল জলের সামনে পোজ দিয়েছেন নায়িকা। তার ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, চোখে সানগ্লাস। ছবিতে স্পষ্ট, পোজ দেওয়ার আগেই নীল জলে নিজেকে ভিজিয়েছেন শ্রাবন্তী।

গত বছরের মার্চ মাস থেকেই ডেট করছেন শ্রাবন্তী ও অভিরূপ। বাইপাসের ধারের একই বহুতল আবাসনে থাকেন তারা। শুধু শ্রাবন্তী-অভিরূপই নন, দু’জনের পরিবারের সদস্যরাও কাছাকাছি এসেছেন।

Advertisements

টালিপাড়ায় গুঞ্জন, অভিরূপকে ছাড়া এক পা নড়েন না শ্রাবন্তী। যেকোনো পার্টিতেই নায়িকার পাশে দেখা যায় তার নতুন প্রেমিককে। দেশের বাইরে ঘুরতে গেলেও অভিরূপের সঙ্গেই কোয়ালিটি টাইম কাটান শ্রাবন্তী। আর তাই এবারের মালদ্বীপ সফরে নায়িকার সঙ্গী কে, তা বুঝতে অসুবিধা হচ্ছে না নেটিজেনদের। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, জীবনে নানা চড়াই-উৎরাই পেরিয়ে তৃতীয় বিয়েতে সুখ খুঁজে পেয়েছিলেন টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু সেই সুখ বেশি দিন স্থায়ী হয়নি। ২০২০ সালে রোশান সিং ও শ্রাবন্তীর দাম্পত্যে ফাটল ধরে। যদিও তিক্ততা ভুলে আবারও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশান। নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার তাগিদে আদালতের দ্বারস্থও হয়েছিলেন। তবে কোনো লাভ হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন