English

27 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়: জ্যোতি

- Advertisements -
Advertisements

শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বিশেষ করে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ একটু বেশিই! আর তারকারাও এসব বিষয় নিয়ে লুকোচুরি কম করেন না। যার কারণে ভক্তদের কৌতূহল আর তারকাদের লুকোচুরি খেলার শেষ হয় না।

কয়েক দিন আগে ঢাকাই সিনেমার এক চিত্রনায়িকার ‘মা হওয়া’ নিয়ে নানা গুঞ্জন চলছে। এ নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঢেউ বইছে। যথারীতি সেই নায়িকাও অন্য তারকাদের মতো লুকোচুরি খেলছেন। এ দিকে একজন নারীর মাতৃত্বের মতো স্পর্শকাতর বিষয় নিয়ে নিজের অভিমত ব্যক্ত করেছেন দুই পর্দার জনপ্রিয় মুখ জ্যোতিকা জ্যোতি।

তবে মা হয়ে লুকিয়ে রাখাকে নোংরামি বলে মন্তব্য করেছেন জ্যোতি। তার ভাষায়—‘মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা। জানি না এরা কী ধরনের পার্সোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কী করে গোপন করে বুঝে আসে না!’
Advertisements

‘আর লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গোনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!’ বলেন জ্যোতি।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
রানা
রানা
1 year ago

আর লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গোনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!’ বলেন জ্যোতি।

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন