English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

মেয়েকে প্রথমবার প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

- Advertisements -
Advertisements

আজ (২৫ ডিসেম্বর) রণবীর-আলিয়া ভক্ত-অনুরাগীদের সামনে মেয়ে রাহাকে প্রথমবার হাজির করেছেন। রাহার বয়স এখন একবছর। এর আগে মেয়েকে প্রকাশ্যে আনেননি এ তারকা দম্পতি। এতদিন সবার আগ্রহ ছিল তাদের প্রিয় তারকার কন্যাকে দেখার।

Advertisements

অবশেষে আলিয়া ভাট ও রণবীর কাপুর সবার ইচ্ছে পূরণে কন্যা রাহাকে নিয়ে এলেন সবার সামনে। রণবীর-আলিয়ার পক্ষ থেকে এটি ভক্তদের জন্য বড় উপহার বলা যেতে পারে।

কুণাল কাপুরের বাড়িতে ক্রিসমাস স্পেশাল ব্রাঞ্চে অংশ নেওয়ার জন্য প্রবেশ করার সময় মেয়েকে নিয়ে ক্যামেরাবন্দি বণরীর-আলিয়া। তারা গাড়ি থেকে নামতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন অনুরাগীরা। এত ক্যামেরার ঝলকানিতে খানিক হয়তো কিছুটা অবাকই হয়েছে রাহা। বড় বড় চোখ করে চারিদিকে দেখতে থাকে সে।

ক্রিসমাস আবহের পোশাকে মিষ্টি দেখাচ্ছিল রাহাকে। মায়ের সঙ্গে মিলিয়ে লাল রঙের পোশাক পরেছিল রাহা। মাথায় দুটো ঝুঁটি, মুখ চেপে হতবাক ছোট্ট রাহা। এ সময় তাকে দেখে আনন্দে আত্মহারা হন ভক্তরা।

আলিয়া ভাটকে দেখা গেছে কালো ফ্লোরাল প্রিন্টের শর্ট ড্রেসে, মাথায় ছিল রেইনডিয়ার হেয়ারব্যান্ড। রাহার বাবা, অভিনেতা রণবীর কাপুর পরেছিলেন কালো শার্ট জিন্স ও জ্যাকেটে। আজ রণবীর-আলিয়াকে ছাপিয়ে তারকা হয়েছেন রাহার। কারণ সবার দৃষ্টি ছিল তার প্রতি।

চলতি বছরের ৬ নভেম্বর প্রথম জন্মদিন ছিল রণবীর-আলিয়ার কন্যা রাহা। এতে অনেক আনন্দ করেছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন