English

37 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

যে বিশেষ কারনে এবার শিল্পী সমিতির নির্বাচন করবেন না ফেরদৌস

- Advertisements -

নাসিম রুমি: আগামী ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। প্যানেল গোছাতে ব্যস্ত তারকা শিল্পীরা। কিন্তু এবারের নির্বাচনে অংশ নেবেন না জনপ্রিয় চিত্রনায়ক ও ঢাকা-১০ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ফেরদৌস আহমেদ।

Advertisements

শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে প্রার্থী হয়ে এই অভিনেতা কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন। নতুন কমিটির মেয়াদ শেষ হওয়া পর্যন্ত তিনি সেই দায়িত্বে থাকবেন। কিন্তু এবার কোনো প্যানেল থেকে প্রার্থী হবেন না ফেরদৌস।

গণমাধ্যমকে এই কথা ফেরদৌসই নিশ্চিত করেছেন। এও জানিয়েছেন, তার নির্বাচনে অংশ না নেওয়ার পেছনে রয়েছে বিশেষ একটি কারণ। কিন্তু কী সেই কারণ?

Advertisements

ফেরদৌস বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনে আমি থাকছি না। কারণ, শিল্পীরা নির্বাচন করতে গিয়ে নানা দলে বিভক্ত হয়ে যায়। কিন্তু একজন সংসদ সদস্য হিসেবে আমি এখন সবার। সবার হয়ে কথা বলতে চাই। তাই এবার নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ফেরদৌস আরও বলেন আমি যদি আমার পছন্দের প্যানেল থেকে প্রার্থী হই, তাহলে অন্য প্যানেলের কাছে সমলোচনার পাএ হবো। আমি সমলোচনার পাএ হতে চাইনা। তবে অবশ্যই আমি যোগ্য প্রার্থীদের ভোট দিতে আসবো ১৯ এপ্রিল।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Samim DS
Samim DS
2 months ago

ফেরদৌস বিচক্ষণ কথা বলেছেন।

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন