English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

লুবাবাকে নিয়ে ট্রল, আইনি পদক্ষেপ নিচ্ছেন পরিবার

- Advertisements -
Advertisements
Advertisements

শিশুশিল্পী সিমরিন লুবাবা। খুব অল্প সময়েই জায়গা করে নিয়েছেন দর্শকহৃদয়ে। তার আরেকটি পরিচয় হচ্ছে তিনি প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি। মূলত দাদার হাত ধরেই শোবিজে পথচলা শুরু এই খুদে তারকার।

গান, মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও মনোনিবেশ করেছেন লুবাবা। এমনিক সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে তার হাতে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের দ্বারা ট্রলের শিকার হচ্ছেন জনপ্রিয় এই শিশুশিল্পী। বিষয়টি নিয়ে এবার সরব হলেন তার মা জাহিদা ইসলাম। জানালেন, ট্রলকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন তিনি।

এ প্রসঙ্গে গণমাধ্যমে লুবাবার মা বলেন, সিদ্ধান্ত নিয়েছি বিষয়টি নিয়ে আইনি পদক্ষেপ নেব। আমি ডেঙ্গুতে আক্রান্ত বলে সময় নিচ্ছি। সুস্থ হলে হারুন সাহেবের (অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশিদ) সঙ্গে কথা বলব। কারণ, এটা আমার সন্তানের মানসিক সমস্যার সৃষ্টি করছে।

নেটমাধ্যমে লুবাবার নামে একের পর এক ফেক অ্যাকাউন্ট খোলা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, লুবাবা টিকটক করে না। অথচ ওর নামে আইডি খুলে টিকটক করছে অনেকে। তাদের ফলোয়ার বাড়ছে। বিষয়টি আমি খেয়াল করছি। সিদ্ধান্ত নিয়েছি, যারা এসব করছেন তাদের কাউকে ছাড় দেব না। আমার সন্তানকে তারা কটাক্ষ করছেন। আমি তাদের নামে জিডি (সাধারণ ডায়েরি) করব।

এ প্রসঙ্গে লুবাবাও জানিয়েছেন, আমি আম্মুকে সঙ্গে নিয়ে হারুন আঙ্কেলের কাছে যাব। এটা নিয়ে তার সঙ্গে কথা বলব।

প্রসঙ্গত, কয়েক দিন আগে সংবাদকর্মী ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে লুবাবা বলেন ‘কেন্দে দিয়েছি’। মুহূর্তেই ভাইরাল হয় ওই ভিডিও। তারপর থেকেই ট্রল করা হচ্ছে তাকে নিয়ে। যা এখনও সামাজিক যোগাযোগমাধ্যমে চলমান রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন