English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

শাহরুখ-পত্নী গৌরীর পোস্টে একি ইঙ্গিত?

- Advertisements -

নাসিম রুমি: ‘বাদশা’র ঘরের কথা কি এই বার জানা যাবে? ইঙ্গিত শাহরুখ-পত্নী গৌরীর পোস্টে
সম্প্রতি সমাজমাধ্যমে একটি সপরিবার ছবি পোস্ট করেন গৌরী। সেই ছবিতে শাহরুখ, গৌরী, আরিয়ান, সুহানা ও আব্রামের পরনে কালো পোশাক। এই ছবি পোস্টের পিছনে লুকিয়ে রয়েছে বড় ঘোষণা

শাহরুখ খানের স্ত্রী তিনি। এই মুহূর্তে বলিউডের ‘ফার্স্ট লেডি’ বললে খুব একটা ভুল হবে না বোধ হয়। তবু গৌরীর জীবনে যেন বিতর্ক পিছু ছাড়ে না। কখনও নিজেই পড়ে যান আইনি জটিলতার মুখে, কখনও আবার ছেলে আরিয়ান খানের জন্য আদালতমুখী হতে হয় তাঁকে। পরিবারের উপর শত ঝড়ঝাপটা এলেও গৌরী কিন্তু পরিবারের সঙ্গ ছাড়তে নারাজ।

২০১৩ সালে সারোগেসির মাধ্যমে তৃতীয় সন্তানের মা-বাবা হন গৌরী খান ও শাহরুখ খান। তখন কানাঘুষো শোনা গিয়েছিল, আব্রাম নাকি তাঁরই দাদা আরিয়ান খান ও তাঁর রোমানীয় প্রেমিকার সন্তান। বড় ছেলেকে লজ্জার হাত থেকে বাঁচাতে নাকি সারোগেসির নাটক করেছেন গৌরী। প্রায় চার বছর পরে এক অনুষ্ঠানে এই জল্পনা সম্পূর্ণ অস্বীকার করেন শাহরুখ। আরিয়ানের বয়স তখন ১৯, আব্রাম তখন সবে চার বছরের শিশু। সেই পরিস্থিতিও একা হাতে সামাল দেন গৌরী। আবার শোনা যায়, শাহরুখের ও প্রিয়ঙ্কার প্রেমের কথা জানতে পেরে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েও পরিবারের কথা ভেবেই সিদ্ধান্ত বদল করেন তিনি। বলিপাড়ায় অবশ্য চর্চা হয় যে, প্রিয়ঙ্কার সঙ্গে আর কোনও ছবিতে অভিনয় না করার প্রতিজ্ঞা করেছিলেন শাহরুখ। ‘বাদশা’র সেই সিদ্ধান্তেই নাকি শেষমেষ ঠান্ডা হন তিনি। সম্প্রতি শাহরুখের ‘পাঠান’ ছবি ঘিরেও কম বিতর্ক হয়নি। সেই সময়েও বরের সামনে ঢাল হয়ে দাড়িয়ে ছিলেন শাহরুখ-পত্নী।

সম্প্রতি সমাজমাধ্যমে গৌরী সপরিবার একটি ছবি পোস্ট করেন। ছবিতে শাহরুখ, গৌরী, আরিয়ান, সুহানা ও আব্রামের পরনে কালো পোশাক। ছবির ক্যাপশনে গৌরী লেখেন, ‘‘পরিবার দিয়েই তো বাড়ি তৈরি হয়।’’ এই ছবির দিয়েই গৌরী নিজের বই প্রকাশের কথা ঘোষণা করেন। গৌরীর বইয়ের নাম ‘মাই লাইফ ইন ডিজ়াইন’। মূলত ‘মন্নত’কে ঘিরে নানা ছোট বড় কাহিনিই গৌরী তুলে ধরবেন নিজের বইতে। ‘মন্নত’-এর কথা থাকবে, আর গৌরীর পরিবারের কথা থাকবে না তাই কখনও হয়! পরিবারের টক-ঝাল-মিষ্টি গল্পও থাকবে গৌরীর বইতে। তবে ওই বই কবে প্রকাশিত হবে, সেই বিষয়টি এখনও খোলসা করেননি শাহরুখ-পত্নী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন