English

30 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হবেন ড্যানি সিডাক

- Advertisements -

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচনের ঘোষণা দিলেন ‘টারজান’খ্যাত নায়ক ড্যানি সিডাক। তিনি বলেন, শুনলাম দুটি প্যানেল হতে যাচ্ছে।

আমরাও একটি প্যানেল দেব নির্বাচনে।
Advertisements

কেন নির্বাচনে দাঁড়াবেন এমন প্রশ্নে ‘লড়াকু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখা এই নায়ক বলেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতেও পর পর তিনবার সিনিয়র সহ-সভাপতি ছিলাম। শিল্পী ও ইন্ডাস্ট্রির মানুষের সঙ্গে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। বিগত বছরগুলোতে সমিতি নিয়ে বিভিন্ন বিতর্কের ঘটনা সবাই দেখেছেন। শিল্পীরা হলেন ফুলের মতো, তারা এসব বিতর্কিত বিষয় পছন্দ করেন না। যেহেতু আমি দায়িত্বশীল পদে একটা সময় ছিলাম। আমি জানি শিল্পীদের চাওয়া।

তিনি আরও বলেন, সিনেমার অবস্থা আগের মতো নেই। সিনেমার উন্নয়নেও শিল্পী সমিতির ভূমিকা রাখা প্রয়োজন। আমরা প্যানেলের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। তফশিল ঘোষণার পরে পুরো প্যানেলের ঘোষণা দেব। তার আগে আমরা নিজের মধ্যকার কাজ এগিয়ে নিচ্ছি। মূলত শিল্পীদের স্বার্থে কাজ করতে চাই। চেষ্টা করব শিল্পীদের প্রত্যাশা পূরণের।

Advertisements

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন হবে চলতি বছরের ১৯ এপ্রিল। এখন পর্যন্ত ডিপজল-মিশা প্যানেল করবেন বলে জানিয়েছেন। এই প্যানেল থেকে সভাপতি নির্বাচনের সম্ভাবনা রয়েছে মিশা সওদাগরের। সেক্ষেত্রে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন মনোয়ার হোসেন ডিপজল।

অন্যদিকে, নিপুণ আক্তার আরেকটি প্যানেল নিয়ে এগোচ্ছেন। তিনিও সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন। তবে তার প্যানেলে সভাপতি কে হবেন তা এখনও চূড়ান্ত হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন