English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

শুরু হয়ে গেল আমিরকন্যার প্রাক বিবাহ অনুষ্ঠান!

- Advertisements -
Advertisements

লাল শাড়ি সঙ্গে কালো রঙের স্লিভলেস ব্লাউজ। খোপায় জেসমিন ফুল, কানে-গলায় অলঙ্কার। চুমু দিচ্ছেন ফিটনেস কোচ-প্রেমিক নূপুর শিখরকে। অর্থাৎ বিয়ের দু’মাস আগেই আমির খানের পরিবারে সাজো সাজো রব।

শিগগিরই আমির খানের বাড়িতে বাজবে বিয়ের ঘণ্টা। তার মেয়ে, ইরা খান বাঁধা পড়তে চলেছেন সাত পাকে। ফিটনেস কোচ নূপুর শিখরে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ইরা। গত বছরের নভেম্বর মাসে বাগদান করে রেখেছিলেন এই তারকা কন্যা।

Advertisements

সোমবার রাতে কিছু ছবি শেয়ার করলেন তিনি সামাজিক মাধ্যমে। যেখানে আমিরের মেয়েকে দেখা গেল ফুলের সাজে। ২০২৪ সালের জানুয়ারিতে বিয়ে হওয়ার কথা রয়েছে ইরা আর নূপুরের।

হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়েছে, ৩ জানুয়ারি হবে আইনি বিয়েটা। আর সেটা মুম্বাইতেই। এরপর ৮-১০ জানুয়ারিতে ৩ দিনের রাজকীয় অনুষ্ঠান হবে রাজস্থানে। মেহেন্দি থেকে সংগীত, হলুদ সবটাই হবে ধুমধাম করে। তবে নিমন্ত্রিত থাকবে শুধু বর ও কনের পরিবার, আর খুব কাছের বন্ধুরা।

তবে বাবা হিসেবে যতটা এক্সাইটেড, ততটাই আবেগপ্রবণ হয়ে পড়েছেন আমির খান। তার মতে, আমি তো এমনিতেই বেশি আবেগপ্রবণ। আমি খুব কাঁদব ওদিন। বাড়ির সবাই তো বলতেও শুরু করেছে, আমিরকে ওইদিন সামলাতে হবে। আসলবে আমি আমার কান্না বা হাসি নিয়ন্ত্রণ করতে পারি না।

পর্দার সামনে নয়, বরং পর্দার পেছনেই কাজ করতে আগ্রহী ইরা। বেশ কয়কে বছর আগেই একটি নাটক পরিচালনা করেছেন আমির কন্যা। অন্যদিকে, আমি খান, সুস্মিতা সেনের মতো তারকাদের ফিটনেস কোচ নূপুর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন