English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

সঠিক সঙ্গী না পাওয়া পর্যন্ত বিয়ে করতে থাকব: রাখি সাওয়ান্ত

- Advertisements -
বিতর্ক আর রাখি সাওয়ান্ত একই মুদ্রার এপিঠ-ওপিঠ। প্রতিনিয়ত শিরোনামে থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী। ব্যক্তিজীবনে অসংখ্য প্রেমের অধ্যায় পেরিয়ে সম্প্রতি বিয়ে করেছেন আদিল খানকে। কিন্তু বিয়ের এক বছরের মধ্যে প্রাক্তন স্বামী আদিল খানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনে বিবাহবিচ্ছেদ করেন অভিনেত্রী।
আদালতে পর্যন্ত গড়ায় তাদের বিচ্ছেদের মামলা। স্বামীকে জেলও খাটান তিনি। এর পরও ক্ষান্ত হননি রাখি। প্রতিনিয়ত অভিযোগ তুলেই যাচ্ছেন প্রাক্তন স্বামীর বিরুদ্ধে।
বিয়ের পর ধর্ম বদলে মুসলিম হন রাখি। ওমরাহ করে আসেন। এরপর ফের গ্ল্যামার জগতে বিচরণ শুরু করেন এই অভিনেত্রী। প্রতিনিয়ত নিত্যনতুন শিরোনামে হাজির রাখি।
তবে তাঁর জীবনে প্রেম-ভালোবাসাই মুখ্য, এমনটাই জানালেন সম্প্রতি। 

একটি নতুন সাক্ষাৎকারে ভারতীয় পোর্টাল ‘ফিল্মিজ্ঞান’কে রাখি বলেন, ‘আমি চাই আদালত আমার টাকা ফেরত দেওয়ার এবং বিবাহবিচ্ছেদ মঞ্জুর করার আদেশ দিক, যাতে আমি ভবিষ্যতে আবারও একজন ভালো মানুষকে বিয়ে করে জীবন কাটাতে পারি। আমি ঘোষণা করছি যে আমি সঠিক সঙ্গী না পাওয়া পর্যন্ত বিয়ে করতে থাকব। ততক্ষণ পর্যন্ত আমি ভালোবাসতে থাকব, কারণ আমার একটাই জীবন। মৃত্যুর পর আর জীবন থাকবে না।

হলিউডের সঙ্গে তুলনা করে রাখি আরো বলেন, ‘আপনি যদি হলিউডে যান, আপনি দেখতে পাবেন একাধিক বিবাহ ঘটছে, অসংখ্য বয়ফ্রেন্ড এবং সম্পর্ক রয়েছে এবং সেখানে এসব কোনো ব্যাপার না। সব সীমানা শুধু ভারতের।’

রাখি ও আদিলের বিয়েবিচ্ছেদের মামলা এখনো চলছে। রাখির অভিযোগে গ্রেপ্তার করা হয় আদিলকে। বর্তমানে জামিনে রয়েছেন তিনি। জেল থেকে বেরিয়ে আদিলের অভিযোগ, তাকে ফাঁসানো হয়েছে। শুধু তাই নয়, রাখিকে দেখে নেওয়ার হুমকিও দিয়েছেন আদিল জেলের বাইরে এসে। সংবাদ সম্মেলন করে রাখির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন আদিল। তিনি বলেন, ‘আমি কোনো অন্যায় করিনি। আমায় ফাঁসানো হয়েছে। রাখি তার মায়ের মাথায় হাত রেখে বলেছিল যে সে রীতেশকে বিয়ে করেনি। আমিও তাই বিশ্বাস করেছিলাম। এদিকে নভেম্বরে রাখি আমেরিকা গিয়েছিল, আমি দুবাইয়ে ছিলাম। ও ফিরে আসার পর আমি ভয়েস নোট দেখতে পাই, যেখানে রাখি রীতেশকে বলে, ও আমায় বিয়ে করে ভুল করেছে। এরপর রীতেশের থেকেও টাকা নিত শারীরিক সম্পর্কের জন্য।’

অভিযোগে আদিল আরো বলেন, তার আর রাখির কোনো বিয়েই হয়নি। রাখি মুসলিমও হয়নি। সবটাই ভাঁওতাবাজি রাখির। এমনকি রাখি নাকি নিজের জরায়ু পর্যন্ত বাদ দিয়েছেন। কোনো দিন মা হতে পারবে না সে! তবে রাখি এরপর আদিলের অভিযোগের জবাবে ডাক্তারের কাছে গিয়ে প্রমাণ দেন, তার জরায়ু একদম ঠিক আছে। ডিম্বাণুও সংরক্ষণ করা আছে, যাতে ভবিষ্যতে মা হতে সমস্যা না হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন