English

27 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

সমকামী পুরুষের সঙ্গে প্রেমের অভিজ্ঞতা জানালেন রূপান্তরিত নারী

- Advertisements -

বছরখানেক আগের কথা। ২০২১ সালের জানুয়ারি মাসে নিজেকে রূপান্তরিত হিসেবে পরিচয় দিয়ে স্বপ্নীল থেকে শায়শা হন। নারীদেহ গ্রহণ করেন বলিউডের এই তারকা পোশাকশিল্পী। সে সময়ে এক সমকামী পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। প্রাক্তন প্রেমিক তাকে মানসিকভাবে অত্যাচার করতেন। সম্প্রতি কঙ্গনা রানাউত সঞ্চালিত নতুন রিয়্যালিটি শো ‘লক আপ’-এ এসে নিজের জীবনের অন্ধকার সময়ের কথা বললেন শায়শা।

Advertisements

রূপান্তরিত এই নারীর ভাষ্য, ‘প্রাক্তন প্রেমিক আমার বাড়ির কাছে এসে লুকিয়ে থাকত। কেউ আমার বাড়িতে ঢুকছে কি না, সেটা খেয়াল রাখত। সে আমাকে এতটাই অবিশ্বাস করত যে, কেউ বাড়িতে ঢুকলেই ভাবত তার সঙ্গে আমার সম্পর্ক আছে। আমাকে হাতেনাতে ধরার ফন্দি আঁটত। শুধু তা-ই নয়, আমার বাড়ির ছাদে উঠে পাইপ বেয়ে বাথরুমে উঁকি মারত। আমি হস্তমৈথুন করছি কি না সেটা জানার চেষ্টা করত।’

শায়শা জানান, প্রাক্তন প্রেমিকের সঙ্গে তার শারীরিক সম্পর্ক ছিল না বলেই দিন দিন সমস্যা বাড়তে থাকে। তখন তিনি নিজেকে একজন সমকামী পুরুষ হিসেবেই চিহ্নিত করতেন। কিন্তু ধীরে ধীরে শায়শা বুঝতে পারেন, তিনি সমকামী নন, তিনি রূপান্তরকামী। আর তাই ২০২১ সালে নিজের লিঙ্গ-পরিচয় জানান দেন তিনি।

গত মাস থেকে বারবার খবরের শিরোনাম দখল করেছে ‘লক-আপ’। এই রিয়্যালিটি শো-এর প্রতিযোগীর তালিকাজুড়ে রয়েছেন বিতর্কিত খ্যাতিমানরাই।

Advertisements

কিছুদিন আগে এই অনুষ্ঠানেই পুনম পাণ্ডে তার স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে মুখ খুলেছেন। সহপ্রতিযোগীদের সঙ্গে তিনি তার দাম্পত্য জীবনের শারীরিক অত্যাচারের অভিজ্ঞতা শেয়ার করেছেন।

এদিকে বিতর্কিত এই রিয়্যালিটি শো শুরুর আগেই আইনি জটিলতায় পড়েছিল। হালে সানোবার বেইজ নামের এক ব্যক্তি ‘লক-আপ’ শো’টির বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। তার দাবি ছিল, এই শোটির পরিকল্পনা তাদের আগে থেকেই ছিল এবং সেই শোটির জন্য তিনি এবং তার সহকর্মীরা দীর্ঘদিন ধরেই কাজ করছেন। লকডাউনের জন্য সেই কাজ সম্পূর্ণ হয়নি। কিন্তু এই শো-এর পরিকল্পনা তাদের করোনাকালের আগে থেকেই- তার সপক্ষে তাদের হাতে প্রমাণ রয়েছে। এরপর আদালতের তরফে ‘লক-আপ’-এর ওপর স্থগিতাদেশ জারি করা হয়েছিল। যদিও পরবর্তীতে আইনি জটিলতা কাটিয়ে প্রচারে এসেছে কঙ্গনার ‘লক-আপ।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন