English

39 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

সানসিল্ক-চ্যানেল আই ১৮তম মিউজিক অ্যাওয়ার্ড ১ ডিসেম্বর

- Advertisements -

‘সানসিল্ক-চ্যানেল আই ১৮তম মিউজিক অ্যাওয়ার্ড‘ চ্যানেল আই দেখাবে ১ ডিসেম্বর বিকেল ৪.০৫ মিনিটে। ১৮তম এ আয়োজনে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রেরশিল্পী একুশে পদকপ্রাপ্ত ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট সংগীতজ্ঞ সুজেয় শ্যাম।

Advertisements

এ আয়োজনে মূল পৃষ্টপোষক হিসেবে যুক্ত হলো স্বনামধন্য ব্র্যান্ড সানসিল্ক। শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে ১৮তম এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ১৮ অক্টোবর ২০২৩ বুধবার ঢাকার বনানীর শেরাটন হোটেলে।

Advertisements

‘আজীবন সম্মাননা’সহ মোট ২৩টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। ৩টি বিশেষ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন মাহবুবা রহমান, শবনম মুশতারী ও ব্যান্ড-এফ মাইনর। সুস্থ সঙ্গীতের উৎকর্ষ সাধন, সুস্থ সঙ্গীত পরির্চ্চার পরিবেশ ফিরিয়ে আনতে ২০০৪ সালে শুরু হয়েছিল দক্ষিণ এশিয়ায় সংগীতের সবচেয়ে বড় আসর ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস’। সঙ্গীতের সকল শাখার সকল শিল্পীরা আবারও একই মঞ্চে এক হয়েছে সঙ্গীত নিয়ে দক্ষিণ পূর্ব এশিয়ার সবচাইতে বড় আয়োজন সানসিল্ক-চ্যানেল আই ১৮তম মিউজিক অ্যাওয়ার্ডস্ধসঢ়; ২০২৩-এর মধ্য দিয়ে।

বাংলাদেশে সুস্থ’ সঙ্গীতের বিকাশ ও উৎকর্ষতা, এবং এই অ্যাওয়ার্ডস্ধসঢ়;কে সামগ্রিকভাবে পরিচ্ছন্ন এবং নিরপেক্ষ করে তুলতে সমগ্র আয়োজন সম্পন্ন করে চ্যানেল আই। এই মহৎ উদ্যোগ দেশজুড়ে ব্যাপক সাড়া পেয়েছে এবং বিভিন্ন কলাকুশলীদের কাছ থেকে অর্জন করেছে বিপুল প্রশংসা। অনুষ্ঠানটির প্রকল্প পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন শহিদুল আলম সচ্চু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন