English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সিদ্দিকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন সাবেক স্ত্রী

- Advertisements -

শোবিজের জনপ্রিয় সাবেক তারকা জুটি সিদ্দিকুর রহমান সিদ্দিক ও মারিয়া মিম। ভালোবেসে বিয়ে করলেও টেকেনি তাদের সংসার। প্রথম সন্তান আরশ হোসেন জন্ম নেওয়ার কয়েক বছর পরই বিবাহবচ্ছেদ হয় তাদের।

Advertisements

সিদ্দিক-মিমের সম্পর্কের টানাপড়েন নিয়ে জলঘোলাও কম হয়নি মিডিয়া পাড়ায়। সম্প্রতি সিদ্দিকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন অভিনেতার সাবেক এই স্ত্রী।

Advertisements

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে সিদ্দিকের বিরুদ্ধে অভিযোগ এনে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন মিম। অভিনেত্রীর অভিযোগ করেন, আরশকে নিজের কাছে রাখতে বিভিন্ন ধরনের কূটকৌশল অবলম্বন করছেন সিদ্দিক।

তিনি ওই পোস্টে লিখেছেন, স্কুলের পরীক্ষা শেষ হওয়ার পর কয়েক দিনের জন্য ওর বাবার বাসায় বেড়াতে গিয়েছিল আরশ। বাবার বাসায় যেতেই পারে বেড়াতে, এটা স্বাভাবিক। কিন্তু আমি যখন আরশকে বাসায় নিয়ে আসি, তখন বোঝা যায় ওকে ব্রেন ওয়াশ করা হয়েছে। যদিও দু-তিন দিন পর সব আবার কিছু নরমাল হয়ে যায়।

অভিনেত্রী আরও বলেন, আরশ ওই বাসায় যাওয়ার পর আমার ছেলের মাথায় দেওয়া হয়, তোমার ১২ বছর হলে তোমাকে কোর্টে নেবে। তখন কোর্টে বলবে বাবার কাছে থাকতে চাও তুমি। এই ছোট বাচ্চাকে এখনই এসব বলা হচ্ছে।

এখন আমার কথা হচ্ছে, এত অনেক কষ্ট করে বাচ্চা লালন করছি আমি। চ্ছেলের সব ভরণপোষণও বহন আমি করি। আর ১২ বছর হলে নিয়ে যাবে সে। আমি এখন মামলা দেব, যে বাচ্চা নিয়ে ব্রেন ওয়াশ করে আমার কাছে পাঠানো হয়। যখনই যায় তখনই এমন করে সিদ্দিক। আমি এর শেষ দেখে ছাড়ব।

জানা গেছে, ওই অভিযোগে অভিনেতার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন মিম। তবে সাবেক স্ত্রীর এমন অভিযোগে কোনো সাড়া পাওয়া যায়নি সিদ্দিকে।

উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিদ্দিক-মিম। পরের বছরের ২৫ জুন জন্ম নেয় তাদের পুত্রসন্তান আরশ। কিন্তু পারিবারিক কলহের জেরে ২০১৮ সালে তারা আলাদা হয়ে যান এই তারকা জুটি। বর্তমানে মিমের কাছেই রয়েছে তাদের একমাত্র সন্তান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন