English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

৭৫-এ পা দিয়েই স্বামী ধর্মেন্দ্রের কাছ থেকে জীবনের সেরা উপহার পেলেন হেমা মালিনী

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের ড্রিম গার্ল তিনি। ৭৫-এ পা দিলেন সোমবার। সকাল থেকেই অসংখ্য শুভেচ্ছাবার্তা পাচ্ছেন অভিনেত্রী-সাংসদ হেমা মালিনী। বিশেষ দিনটিতে নিজের সংসদীয় এলাকা মথুরায় যেতে ভোলেননি কিংবদন্তি অভিনেত্রী। ১৯৮০ সালে বিয়ে হয় ধর্মেন্দ্র-হেমা মালিনীর। তাঁদের দাম্পত্যের বয়স প্রায় ৪৩ বছর। এতগুলো বছরে যা পাননি স্বামী ধর্মেন্দ্রর কাছ থেকে, এই জন্মদিনে সেটাই পেলেন অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তাঁর জন্মদিনের জন্য আমেরিকা থেকে ভারতে ফিরেছেন অভিনেতা। হেমার কথায়, ‘‘আমার জন্মদিনে তিনি আমার সঙ্গে আছেন। আমাদের সঙ্গে যে সময় কাটাচ্ছেন, এটাই বড় উপহার জন্মদিনের।’’

যখন হেমার সঙ্গে তাঁর বিয়ে হয়, সেই সময় প্রকাশ কৌরের সঙ্গে বিবাহিত ধর্মেন্দ্র। সেই সময় প্রথম স্ত্রীর সঙ্গে আইনত বিচ্ছেদ না ঘটিয়েই হেমাকে বিয়ে করেন অভিনেতা। তাঁদের সম্পর্ক মানতে চাননি হেমা মালিনীর পরিবার।

Advertisements

ঠিক একই ভাবে আপত্তি জানান অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী ও সন্তানরা। কিন্তু সময় যে বহতা! তার নিয়মে ব্দলে যায় পরিস্থিতি। অভিনেতার প্রথম পক্ষের পরিবারের সঙ্গে স্বাভাবিক হয় সম্পর্ক। এখন সানি-ববি-এষা-অহনারা একসঙ্গে রাখি থেকে নানা পারিবারিক উৎসব উদ্‌যাপন করেন।

যদিও ৭৫তম জন্মদিনে অভিনেত্রী বলেন, ‘‘এতগুলো বছর কাজ করেই কেটে গেল। বুঝতে পারলাম না, কী ভাবে সময় পার হয়ে গেল। তবে বয়স আমার কাছে শুধুই একটা সংখ্যা। আসল হল জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি। আমি কাজ করি, আর তার বাইরে সময়টা নাতি-নাতনি পরিবারের সঙ্গে কাটাই। ব্যস্‌, এ ভাবেই জীবন কেটে যাচ্ছে।’’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন