English

22 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

৯ বছর পর সালমান খানের সিনেমায় গাইলেন অরিজিৎ

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘ ৯ বছর পর সালমান খানের সিনেমার জন্য গাইলেন অরিজিৎ সিং। একসময় বলিউড ভাইজান ঘোষণা দিয়েছিলেন তার সিনেমায় কখনও গান গাইবেন না অরিজিৎ।

তারপর পেরিয়ে গেছে ৯ বছর। অবশেষে সালমান নিজেই জানালেন তার আসন্ন সিনেমা ‘টাইগার ৩’-এ একটি গান গেয়েছেন অরিজিৎ।

Advertisements

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে ‘টাইগার ৩’ সিনেমার একটি গানের পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করেন সালমান। যেখানে তার সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফও।

ক্যাপশনে সালমান লেখেন, ‌প্রথম গান ‘লেকে প্রভু কা নাম’র প্রথম ঝলক। ও হ্যাঁ, আমার জন্য এটা অরিজিৎ সিংয়ের প্রথম গান।

গানটি ২৩ অক্টোবর মুক্তি পাচ্ছে। এই দীপাবলিতে ১২ নভেম্বর সিনেমা হলে আসছে ‘টাইগার ৩’। হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

Advertisements

২০১৪ সালে একটি অনুষ্ঠানে সঞ্চলনা করছিলেন সালমান। পুরস্কার নিতে মঞ্চে উঠেছিলেন অরিজিৎ। তখন সালমান ব্যঙ্গ করে জিজ্ঞাসা করেন, ‘তুমি কি ঘুমাচ্ছিলে?’ জবাবে গায়ক বলেছিলেন, ‘আপনারা সবাই আমাকে ঘুমিয়ে দিয়েছেন। ’ সালমান তখন উত্তর দিয়েছিলেন, ‘তুম হি হো’র মতো গান চলতে থাকলে আমাদের দোষ নেই।

এরপর অনেক জল গড়িয়েছে। সালমানের ‘সুলতান’ ও ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয় অরিজিৎ সিংয়ের গান। ২০১৬ সালে সালমানের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। ‘সুলতান’-এ তার গাওয়া গান রাখার জন্য অনুরোধও করেছিলেন। কিন্তু কিছুতেই চিড়ে ভিজেনি।

সম্প্রতি অরিজিৎ সিংকে দেখা গিয়েছিল সালমান খানের বাসভবনে যেতে। তখনই নেটিজেনরা ধারণা করেছিলেন এই দুই তারকার মধ্যে ঝামেলা মিটে গেছে। এবার সেটাই সত্য বলে জানালেন সালমান নিজেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন