English

32 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

মুক্তির আগেই ‘ডাঙ্কি’র আয় ১৩২ কোটি টাকা!

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘ চার বছরের বিরতি ভেঙে চলতি বছরের শুরুতে প্রেক্ষাগৃহে ফিরেন বলিউড বাদশা শাহরুখ খান। তার রাজকীয় প্রত্যাবর্তন মুগ্ধ করেছে ভক্তদের। তার পরবর্তী সিনেমা ‘ডাঙ্কি’। রাজ কুমার হিরানি পরিচালিত এ সিনেমা আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে। কিন্তু মুক্তির আগেই মোটা অঙ্কের অর্থ আয় করেছে সিনেমাটি।

Advertisements

শাহরুখ খান ও পরিচালক রাজকুমার হিরানি দুজনেই ‘ডাঙ্কি’ সিনেমার লাভের অংশীদার। ‘জওয়ান’ সিনেমার পথে হেঁটেই নন থিয়েট্রিকাল (ওটিটি কিংবা টেলিভিশন চ্যানেল) স্বত্ত্ব মুক্তির আগেই ১০০ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ১৩২ কোটি ৪২ লাখ টাকার বেশি) বিক্রি করেছে। সিনেমাটির টিজার ও গান মুক্তি পেয়েছে। আর তা দেখেই বক্স অফিস বিশ্লেষকরা দাবি করেছেন— সিনেমাটি হাজার কোটি রুপির বেশি আয় করবে।

Advertisements

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ডাঙ্কি’ সিনেমার বাজেটও কম। গত কয়েক বছরে শাহরুখের সিনেমার বাজেটের হিসাব দেখলেই তা স্পষ্ট। তার অভিনীত ‘জব হ্যারি মেট সেজল’ সিনেমার বাজেট ছিল ৯০ কোটি রুপি। ‘রইস’ সিনেমার বাজেট ছিল ৯০-৯৫ কোটি রুপি। ‘জিরো’ সিনেমার বাজেট ছিল প্রায় ২০০ কোটি রুপি। ‘পাঠান’ নির্মাণে ব্যয় হয়েছে ২৪০ কোটি রুপি এবং ‘জওয়ান’ সিনেমার বাজেট ছিল ৩০০ কোটি রুপি। আর ‘ডাঙ্কি’ সিনেমার বাজেট ৮৫ কোটি রুপি। তবে এই বাজেটের মধ্যে তারকাদের পারিশ্রমিক অন্তর্ভুক্ত নেই।

শাহরুখ খানের সঙ্গে প্রথমবার ‘ডাঙ্কি’ সিনেমায় কাজ করলেন রাজকুমার হিরানি। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন তাপসী পান্নু। তা ছাড়াও অভিনয় করেছেন— দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন