English

39 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

সালমান খানকে নতুন সিনেমার প্রস্তাব দিলেন আমির খান

- Advertisements -

তিন দশকের বেশী সময় ধরে ভারতীয় সিনেমার দর্শকদের বিনোদন দিয়ে আসছেন আমির খান এবং সালমান খান। একই ইন্ডাস্ট্রির সহ-শিল্পীর পাশাপাশি খুব ভালো বন্ধুত্ব রয়েছে তাদের মধ্যে। বিভিন্ন সময়ে একে অন্যের খারাপ সময়ে সমর্থন দিয়ে এই দুই তারকা। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত কাল্ট ক্ল্যাসিক কমেডি ‘আন্দাজ আন্দাজ আপনা আপনা’ সিনেমায় একসাথে অভিনয় করেছেন আমির খান এবং সালমান খান।

Advertisements

আবারো এই দুই তারকাকে একসাথে পর্দায় দেখতে মুখিয়ে আছেন বলিউড সিনেমার দর্শকরা। জানা গেছে এবার আমির খান প্রযোজিত সিনেমার প্রধান চরিত্রের জন্য প্রস্তাব দেয়া হয়েছে সালমান খানকে।

সম্প্রতি বলিউড সুপারস্টার সালমান খানকে আমির খানের বাসায় দেখা গেছে। আমির খানের পরিবারের সদস্যদের সাথে সালমান খানের একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই ছবিটি তুলেছেন আমির খান নিজেই। এরপর থেকেই এই দুই তারকাকে নিয়ে নতুন সিনেমার গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। এর আগেও এই দুই তারকাকে একসাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে দেখা গেছে। নতুন গুঞ্জন অনুযায়ী, এবার আমির খান প্রযোজিত সিনেমায় প্রধান চরিত্রে দেখা যেতে পারে সালমান খানকে।

Advertisements

আমির খান প্রযোজিত সিনেমার প্রধান চরিত্রে সালমান খানকে প্রস্তাবের বিষয়টি জানিয়েছে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালী। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সুত্র থেকে জানা গেছে সালমান খানকে নতুন একটি সিনেমার প্রস্তাব দিয়েছেন আমির খান। আমির খান প্রোডাকশনসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন বলিউডের মিঃ পারফেকশনিস্ট। প্রাথমিক আলোচনা ইতিবাচক হিসেবে বিবেচনা করছেন সংশ্লিষ্টরা।

যদি সবকিছু ঠিকঠাক থাকে, তাহলে সিনেমাটির মাধ্যমে কয়েক দশক পর ভারতের সবচেয়ে বড় দুই তারকা একসাথে কাজ করতে যাচ্ছেন। তবে অভিনেতা হিসেবে এই দুই তারকাকে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে না। সালমান খানকে নিয়ে সিনেমাটি প্রযোজনা করছেন আমির খান। সিনেমাটি পরিচালনা করছেন আরএস প্রসন্ন। প্রযোজনার পাশাপাশি সিনেমাটির বিভিন্ন সৃজনশীল কাজ সহ আরো কয়েকটি দিন থেকে সংযুক্ত রয়েছেন আমির খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন