English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

ক্রুজশিপে টানা ৩ দিনের পার্টিতে নেইমার

- Advertisements -

নাসিম রুমি: ইনজুরির কারণে দীর্ঘ দিনের জন্য মাঠের বাইরে রয়েছেন নেইমার জুনিয়র। এই সময়ে জীবনটাকে উপভোগ করছেন ব্রাজিলের এই তারকা ফুটবলার। তবে এবার নেইমারের আনন্দটা একটু বেশি-ই হওয়ার কথা। কারণ, বড়দিন উপলক্ষে একটি ক্রুজশিপে তিনদিন ব্যাপী পার্টি দিয়েছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবল

গত মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এনএন কনসালটোরিয়ার অধীনে সাও পাওলো থেকে এই ক্রুজশিপ যাত্রা শুরু করে। যার গন্তব্য রিও দি জেনিরোর অন্যতম দর্শনীয় পর্যটন স্থান বুজিওসে। মাঝে ৭২ ঘণ্টা আটলান্টিক মহাসাগরে অবস্থান করবে এই জাহাজ। এই তিন দিন ও তিন রাত হাজার হাজার যাত্রীকে আনন্দিত করবে নেইমারের ক্রুজ।

নেইমার এই ক্রুজশিপে আমন্ত্রণ করেছে তার পরিবার ও কাছের সব বন্ধুদের। তবে সাধারণ যাত্রীরাও এই ক্রুসশিপে নেইমারের সঙ্গে আনন্দ ভাগ করে নিতে পারবেন।

খোলা সমুদ্রে ভ্রমণের সময় ৭২ ঘণ্টা একটানা বিনোদনের ব্যবস্থা করা হয়েছে এই ক্রুজশিপে। এই সময়ে মানুষদের বিনোদনের জন্য রয়েছে ক্যাসিনো, কনসার্ট, বোলিং, গেমিং রুম, ৪ডি সিনেমা, একটি ওয়াটার পার্ক, জিম, স্পা, আরও অনেক কিছু।

এই বিশেষ আয়োজন করে দারুণ উচ্ছ্বসিত নেইমার। ব্রাজিলের এই তারকা ফুটবলার বলেন, ‘জীবন উদযাপন করতে এবং আমার পরিবার ও বন্ধু যারা আমাকে বিনোদন দেয়, এমন কিছু মানুষের সঙ্গে আনন্দ ভাগ করে নেয়ার জন্য আমি এই দারুণ পার্টি আয়োজন করে খুব খুশি।’

গত অক্টোবরে বিশ্বকাপ বাছাই পর্বে উরুগুয়ের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে বাঁ হাঁটুতে চোট পান নেইমার। স্ক্যানিংয়ের পর জানা যায়, এসিএল ছিঁড়ে গেছে তারা। যে কারণে অস্ত্রোপচার করাতে হয় তার হাঁটুতে। আগামী আগস্টের আগে মাঠে নামার সম্ভাবনা নেই নেইমারের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন