English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে চুক্তির দ্বারপ্রান্তে আগুয়েরো

- Advertisements -
Advertisements

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে চুক্তির দ্বারপ্রান্তে রয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো, এমন ইঙ্গিত দিয়েছেন ম্যানচেস্টার সিটি ম্যানেজার পেপ গার্দিওলা। রবিবার ইতিহাদ স্টেডিয়ামে এভারটনের বিপক্ষে আগুয়েরো সিটিজেনদের হয়ে প্রিমিয়ার লিগের শেষ ম্যাচ খেলেছেন। এই ম্যাচে বদলি বেঞ্চ থেকে উঠে এসে তিনি দলের হয়ে শেষ দুই গোল করেন। লিগের শেষ ম্যাচে এভারটনকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে সমর্থকদের উপস্থিতিতে সিটি শিরোপা উৎসব করেছেন।

বিবিসি স্পোর্টসকে ম্যাচ শেষে গার্দিওলা বলেছেন, ‘হয়তো আমি গোপন তথ্য ফাঁস করে দিচ্ছি। আমার মনে হয় আগুয়েরোর সঙ্গে আমার প্রাণের ক্লাব বার্সেলোনার আলোচনা অনেকদুর এগিয়ে গেছে। সর্বকালের সেরা খেলোয়াড় মেসির সঙ্গে হয়ত তিনি এক ক্লাবে খেলতে যাচ্ছেন। আমি নিশ্চিত বার্সেলোনার সময়টা আগুয়েরো পুরোপুরি উপভোগ করবে। হতে পারে তাকে পেয়ে বার্সেলোনা আরো বেশি শক্তিশালী হয়ে উঠবে।’

Advertisements

এভারটনকে রবিবার বড় ব্যবধান পরাজিত করে ম্যানচেস্টার সিটি ৩৮ ম্যাচে ৮৬ পয়েন্ট সংগ্রহ করে ২০২০-২১ মৌসুমের প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুলেছে। সিটিজেনদের হয়ে আর্জেন্টাইন স্ট্রাইকার আগুয়েরো সর্বকালের সর্বোচ্চ গোলের গড়েছেন। ২০১১ সালে তিনি সিটিতে যোগ দিয়ে সব মিলিয়ে ৩৮৮টি ম্যাচে গোল করেছেন ২৬০টি। সিটির জার্সি গায়ে তিনি পাঁচটি প্রিমিয়ার লিগ, ছয়টি লিগ কাপ ও একটি এফএ কাপ শিরোপা জয় করেছেন। প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলার যোগ্যতাও অর্জন করেছে দুর্দান্ত ফর্মে থাকা সিটি। আগামী ২৯ মে পোর্তোতে অনুষ্ঠিতব্য অল-ইংল্যান্ড ফাইনালে তাদের প্রতিপক্ষ চেলসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন