English

24 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

আজ ঢাকায় আসছেন ফুটবল কিংবদন্তি রোনালদিনহো

- Advertisements -

নাসিম রুমি: কলকাতা ঘুরে আজ ঢাকায় আসছেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি রোনালদিনহো। এক দিনের সফর শেষ করে আজই ফিরে যাবেন। কলকাতা থেকে দুপুরে ঢাকায় পৌঁছাবেন তিনি। বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও দেখা করার কথা রয়েছে তার।

Advertisements

২০০২ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল দলের স্ট্রাইকার রোনালদিনহো বাংলাদেশে এবারই প্রথম আসছেন। ক্রিয়েশন ওয়ার্ল্ডের ব্যবস্থাপনায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের আমন্ত্রণে রোনালদিনহো আসছেন। ক্রিয়েশন ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক আপন খান জানিয়েছেন, রাতে হোটেল রেডিসনে একটি অনুষ্ঠান রয়েছে।

সেখানে বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করবেন রোনালদিনহো।’ সেখানে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া এবং নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে আমন্ত্রণ জানানো হয়েছে।

এছাড়াও প্রায় ১০০ অথিতি থাকবেন এবং রোনালদিনহোর সঙ্গে ডিনার করবেন। এর আগে কাতার বিশ্বকাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এক দিনের সফরে বাংলাদেশে এসেছিলেন। কিন্তু তার দেখা পায়নি সাধারণ মানুষ। তবে এবার সেই ব্যবস্থা থাকছে।

Advertisements

নির্ধারিত অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়াও আরো কিছু আনুষ্ঠানিকতা রাখা হয়েছে স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

এমিলিয়ানো মার্টিনেজ যখন এসেছিলেন তখন দেশের সংবাদমাধ্যম থেকেও দূরে রাখা হয়েছিল তাকে। কালোকাচে ঘেরা গাড়িতে আনা-নেওয়া করা হয়েছিল। সাধারণ দর্শকও রাস্তায় অপেক্ষা করে তাকে দেখার সুযোগ পায়নি। রোনালদিনহোকে এবার কাছে আনা হচ্ছে। দুই দিন আগে কলকাতায় এসেছেন তিনি। ব্যস্ত সময় কাটিয়ে ঢাকায় এসে আজ রাতেই দুবাই যাবেন এই ফুটবল তারকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন