English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

- Advertisements -
Advertisements
Advertisements

হাঁটুতে চোটের কারণে পিএসজির হয়ে শেষ দুই ম্যাচ খেলেননি লিওনেল মেসি। বসিয়ে রাখা এই মহাতারকাকে জাতীয় দলের হয়ে খেলতে দিতে রাজি ছিল না প্যারিসের ক্লাবটি।
কিন্তু আটকে রাখারও উপায় নেই। দেশের হয়ে খেলতে আর্জেন্টিনায় চলে গেলেন মেসি। রীতিমতো অনুশীলনে নেমে ঘাম ঝরিয়েছেন সতীর্থদের সঙ্গে।এরপর জানা যায়, বিশ্বকাপ বাছাইয়ের এবারের সূচিতে থাকা দুটি ম্যাচের প্রথমটি খেলবেন না মেসি। অর্থাৎ বন্ধু লুইস সুয়ারেজের দেশ উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবেন না তিনি।
কিন্তু আর্জেন্টিনা দলের কোচ লিওনেল স্কালোনি জানলেন, দুটি ম্যাচই খেলবেন মেসি। শনিবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় উরুগুয়ের বিপক্ষে মাঠে দেখা যাবে তাকে। এরপর ১৭ নভেম্বর ব্রাজিলের বিপক্ষে ম্যাচেও খেলবেন মেসি।
ম্যাচের আগে সংবাদ সম্মেলনে স্কালোনি বলেছেন, ‘আমাদের বিশ্বাস, লিও (মেসি) ভালো অবস্থায় আছে। লিও খেলতে চায় এবং আমিও তাকে খেলাতে চাই। তার মনোভাবটাই একটা গর্বের জায়গা।’
তবে যদি শনিবারের ম্যাচে মেসিকে না পাওয়া যায় তবে তার বদলিতে পাওলো দিবালাকে প্রস্তুত রেখেছেন স্কালোনি।
স্কালোনি জানিয়েছেন, নিয়মিত একাদশই খেলাবেন উরুগুয়ের বিপক্ষে। শুধুমাত্র লেয়ান্দ্র পারেদেসকে পাওয়া যাবে না এই ম্যাচে।
বিশ্বকাপ বাছাইয়ে এখন পর্যন্ত ১১ ম্যাচে ১০ জয় ও ১ ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে ব্রাজিল। ইতোমধ্যে কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিকত করে ফেলেছে সেলেকাওরা।
সমান ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আর্জেন্টিনা। উরুগুয়ে খেলেছে ১২ ম্যাচ, ১৬ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান পঞ্চম।
উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি ও লাউতারো মার্টিনেজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন