English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

এবার আল নাসরের সঙ্গে চুক্তি করলেন রোনালদোর ছেলে

- Advertisements -

নাসিম রুমি: গত জানুয়ারিতেই বাবা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে সৌদি আরবে পাড়ি দিয়েছিলেন ক্রিস্টিয়ানো জুনিয়র। এতদিন আল নাসরের একাডেমিতে অনুশীলন করলেও দেশটির কোনো ক্লাবের সঙ্গে যুক্ত ছিলেন না তিনি। অবশেষে বাবর ক্লাব থেকেই পেলেন সুখবর।

Advertisements

আল নাসরের অনূর্ধ্ব-১৩ দলের সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন রোনালদোর ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র। শুক্রবার (২০ অক্টোবর) সামাজিক মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে দলবদল বিষয়ক নির্ভরযোগ্য সূত্র ফ্যাব্রিজিও রোমানো।

রোমানো জানান, বাবার মতো ক্রিস্টিয়ানোও ৭ নম্বর জার্সিতে আল নাসরের অনূর্ধ্ব-১৩ দলের হয়ে খেলবেন। বয়স ১৩ হলেও তাকে দেখা যেতে পারে অনূর্ধ্ব-১৫ দলেও।

এর আগেও বাবার সূত্র ধরে রিয়াল মাদ্রিদ, য়্যুভেন্তাস ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ইউরোপের জায়ান্ট ক্লাবগুলোর বয়সভিত্তিক দলে খেলেছেন ক্রিস্টিয়ানো।

Advertisements

রোনালদো এক সাক্ষাতকারে বলেছিলেন, “আমার সন্তান (ক্রিস্টিয়ানো) আমাকে বলেছে, ‘বাবা, আরও কিছু বছর অপেক্ষা করো, আমি তোমার সঙ্গে খেলতে চাই’।

৩৮ বছর বয়সী পর্তুগিজ ফুটবল তারকাও সে অপেক্ষায় দিন গুনছেন। খুব শিগগিরই হয়তো একসঙ্গে দেখা যেতে পারে দুজনকে। আপাতত আল নাসরের সিনিয়র দলে ডাক পাওয়ার অপেক্ষায় ক্রিস্টিয়ানো জুনিয়র।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন