English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

এবার মার্টিনেজের মতো উদযাপন করে সমালোচিত তাদের স্ত্রী-বান্ধবীরা!

- Advertisements -
Advertisements

কাতার বিশ্বকাপের ফাইনালে শিরোপা জয়ের পর আর্জেন্টিনার গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজের সেই উদযাপন বিশ্বজুড়ে সমালোচিত হয়েছিল। অশ্লীল সেই অঙ্গভঙ্গি নিয়ে আজও বিতর্ক হয়। কিন্তু গোটা বিশ্বের বিপরীতে আর্জেন্টিনায় এই উদযাপনের জনপ্রিয়তা বাড়ছে। পানামার বিপক্ষে প্রদর্শনী ম্যাচের পর রেপ্লিকা বিশ্বকাপ নিয়ে মার্তিনেস-সহ আর্জেন্টিনার কিছু ফুটবলারকে ওই অশ্লীল উচ্ছ্বাস করতে দেখা গিয়েছিল। তাতে যোগ দিলেন আর্জেন্টিনার কিছু ফুটবলারদের স্ত্রী এবং বান্ধবীরাও!

Advertisements

গত বৃহস্পতিবার ম্যাচের পর আর্জেন্টিনার যে ফুটবলাররা অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন, তাদের বান্ধবীদেরও একই রকম উচ্ছ্বাস করতে দেখা গেছে। শুরুটা করেন মার্তিনেজের স্ত্রী মান্ডিনহা। তার পাশে পোজ দিয়ে দাঁড়িয়েছিলেন জেরোনিমো রুলির বান্ধবী রোসিয়ো সুয়ারেস, মার্কোস আকুনার বান্ধবী জুলিয়া সিলভা, জার্মান পেজেয়ার বান্ধবী অগাস্টিনা বাসকেরানো এবং গুইদো রদ্রিগেসের বান্ধবী ওয়াদা রামন।

রুলির বান্ধবী সুয়ারেস ছবিটি ইনস্টাগ্রামে দিয়ে লেখেন, ‘ছেলেদের সাফল্য আমরাও ভাগ করে নেওয়ার চেষ্টা করছি।’ তবে সেই উচ্ছ্বাসে কোথাও দেখা যায়নি মেসির বান্ধবীকে। ঠিক যেমন মেসি তার সতীর্থদের সঙ্গে সেই উচ্ছ্বাস করেননি। এই ছবি সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে সমালোচনা।

বুয়েনোস আইরেসে পানামার বিপক্ষে প্রদর্শনী ম্যাচে ২-০ গোলে জিতেছে আর্জেন্টিনা। গোল করেন লিওনেল মেসি এবং থিয়াগো আলমাদা। ম্যাচের শেষে সব ফুটবলারই তাদের পরিবারকে মাঠে ডেকে নেন। প্রত্যেকে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়েছিলেন মাঠে। প্রত্যেকের সামনেই রাখা ছিল বিশ্বকাপের রেপ্লিকা। সেই বিশ্বকাপ হাতে নিয়ে আপত্তিকর অঙ্গভঙ্গি করতে দেখা যায় মার্টিনেজসহ বাকিদের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন