English

35 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

ঘরের মাঠে দ্বিতীয় হার মেসির পিএসজির

- Advertisements -

নাসিম রুমি: মাঠে ছিলেন লিয়োনেল মেসি। তাও ঘরের মাঠে হেরে গেল প্যারিস সঁ জরমঁ। রবিবার লিগ ওয়ানের ম্যাচে লিয়ঁর কাছে ০-১ ব্যবধানে হারল পিএসজি। এই নিয়ে চলতি মরসুমে ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচ হারলেন মেসিরা।

Advertisements

সপ্তাহ দুয়েক আগে ঘরের মাঠে রেনেসের কাছে ০-২ গোলে হেরে গিয়েছিলেন মেসিরা। তার পর রবিবার আবার ঘরের মাঠে হারলেন তাঁরা। লিগ ওয়ানের পঞ্চম ম্যাচ হারলেন মেসিরা। পাঁচটি ম্যাচেই তাঁরা হেরেছেন নতুন বছরে। লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে থাকলেও দ্বিতীয় স্থানে থাকা দলের সঙ্গে পিএসজি পয়েন্টের পার্থক্য কমে হয়েছে ছয়।

Advertisements

পর পর হারে পিএসজি সমর্থকরা হতাশ সমর্থকরা। খেলার পর মেসিকে তাঁদের বিদ্রুপের মুখে পড়তে হল। যদিও ম্যাচের শুরুতে পরিবেশ ছিল অন্য রকম। স্টেডিয়ামে দু’দলের প্রথম একাদশের ফুটবলারদের নাম ঘোষণার সময় এই দর্শকরাই মেসির নাম ধরে চিৎকার করছিলেন। আগামী জুন মাসে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়কের। ক্লাবের সঙ্গে এখনও নতুন চুক্তি সই করেননি মেসি। তাই সমর্থকরা তাঁর নামে চিৎকার করে তাঁকে থেকে যাওয়ার অনুরোধ করছিলেন। পরে হতাশায় বদলে যায় তাঁদের ভালবাসার এই ছবি।

রবিবার চেনা ছন্দে খেলতে পারেনি পিএসজি। সেই সুযোগ কাজে লাগায় লিয়ঁ। আরও বড় ব্যবধানে জিততে পারত তারা। প্রথমার্ধে আলেকজান্ডার ল্যাকাজেট পেনাল্টি নষ্ট না করলে এগিয়ে যেতে পারল লিয়ঁ। তাদের হয়ে এক মাত্র গোলটি করেন পরিবর্ত হিসাবে নামা বার্কোলা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন