English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

ফিরেই জোড়া গোল হালান্ডের, জয় ম্যানইউরও

- Advertisements -

কুঁচকিতে চোটের কারণে এক সপ্তাহ মাঠের বাইরে ছিলেন তিনি। শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরেই শুরু হয়ে গেল আর্লিং হালান্ডের গোল ঝড়। সাদাম্পটনকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা লড়াইয়ে আর্সেনালের ওপর চাপ বাড়ালো ম্যানচেস্টার সিটি।

নরওয়েজিয়ান এই তারকা করলেন জোড়া গোল। নিজের দ্বিতীয় গোল করলেন জ্যাক গ্রিলিশের সেন্টার থেকে দুর্দান্ত এক বাইসাইকেল ভলিতে। এ নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ৩০তম গোলের দেখা পেলেন তিনি।

Advertisements

এই জয়ের পর ২৯ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রইলো ম্যানসিটি। সমান ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আর্সেনাল। আজ রাতেই লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে গানাররা। আর পরাজিত দল সাউদাম্পটন রয়েছে টেবিলের একেবারে তলানীতে। রেলিগেশনের শঙ্কা নিয়মিতই তাড়া করে ফিরছে তাদের।

শুরুতেই জ্যাক গ্রিলিশের একটি দুর্দান্ত শট ফিরিয়ে দিয়েছিলেন সাউদাম্পটন গোলরক্ষক গ্যাভিন বাজুনু। তবে গোল পেতে পারতো সাউদাম্পটনও। শুরুতেই কামালদিন সুলেমানের দুর্দান্ত একটি সুযোগ পেয়েছিলেন। নাথান একে ছিলেন শুধু সুলেমানের কভারে। তবে বল নিয়ে দৌড়াতে গিয়ে পড়ে যান সুলেমান এবং বিপদমুক্ত হয় ম্যানসিটি।

প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে প্রথম গোল করেন আর্লিং হালান্ড। দ্বিতীয়ার্ধ শুরুর পর, ম্যাচের ৫৮তম মিনিটে দ্বিতীয় গোল করেন জ্যাক গ্রিলিশ। ৬৮তম মিনেটে দুর্দান্ত এক বাইসাইকেল শটে নিজের দ্বিতীয় গোল করেন হালান্ড।

Advertisements

৭২তম মিনিটে সাউদাম্পটনের হয়ে একটি গোল পরিশোধ করেন সেকৌ মারা। ৭৫তম মিনিটে পেনাল্টির দেখা পায় ম্যানসিটি। স্পট কিক থেকে দলের হয়ে চতুর্থ গোল করেন হুলিয়ান আলভারেজ।

ম্যানইউ ২:০ এভার্টন

দিনের অন্য ম্যাচে স্কট ম্যাকটোমিনাই এবং অ্যান্টনি মার্শালের যুগলবন্দিতে এভার্টনকে ২-০ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবলে চতুর্থ স্থানে উঠে এল ম্যানচেস্টার ইউনাইটেড। সে সঙ্গে নতুন ইতিহাসও গড়লেন মার্কাস রাশফোর্ডরা।

প্রথমার্ধে প্রতিপক্ষের গোলে ২১টি শট নেন তারা। ইংলিশ প্রিমিয়ার লিগে এক ম্যাচে প্রথমার্ধে ২০০৩-০৪ মৌসুমের পরে প্রথমবার এতগুলো শট নিলেন ম্যানইউর ফুটবলাররা।

ওল্ড ট্র্যাফোর্ড ম্যাচের শুরু থেকেই এভার্টনের বিরুদ্ধে আধিপত্য ছিল ম্যানইউর। ৩৬ মিনিটে জেডন সানচোর পাস থেকে গোল করেন ম্যাকটোমিনাই। ৭১ মিনিটে রাশফোর্ডের পাস থেকে ২-০ করেন মার্শাল। এ জয়ের ফলে ২৯ ম্যাচে ৫৬ পয়েন্ট অর্জন করে টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ম্যানইউ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন