English

22 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

বাইপাস সার্জারি করতে হবে কাজী সালাউদ্দিনের

- Advertisements -

নাসিম রুমি: বাফুফে বর্তমান সভাপতি এবং দেশের কিংবদন্তী ক্রীড়াবিদ কাজী সালাউদ্দিন রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। হৃদরোগে আক্রান্ত সালাউদ্দিনের চিকিৎসায় প্রয়োজন বাইপাস সার্জারির।

Advertisements

গত ৪ দিনধরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ইতিমধ্যে সালাউদ্দিনের এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে। তার হৃদযন্ত্রে বেশ কয়েকটি ব্লক ধরা পড়েছে। চিকিৎসকরা পর্যালোচনা করে বাইপাস সার্জারির সিদ্ধান্ত নিয়েছেন। সালাউদ্দিনের পরিবার ফেডারেশনকে বিষয়টি নিশ্চিত করেছে।

হৃদযন্ত্রের এই সার্জারী খুবই ঝুঁকিপুর্ণ এবং সংবেদনশীল। তার বর্তমান শারীরিক অবস্থা বিদেশে গিয়ে এ সার্জারী করানোর মতো অবস্তায় নেই। তাই দেশেই তার সার্জারী করার সিদ্ধান্ত নিয়েছে পরিবার।

সালাউদ্দিনের পরিবারের পক্ষ থেকে তার শুভাকাঙ্ক্ষীর কাছে দোয়া চাওয়া হয়েছে। ১৬ ডিসেম্বর বিজয় দিবসে বাফুফে ভবনে স্বাধীন বাংলা ফুটবল দলের নতুন নামফলকের দিনেও সালাউদ্দিনকে সুস্থ দেখা গেছে। এর একদিন পরেই তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন।

Advertisements

এক দশক আগে হৃদযন্ত্রের সমস্যা নিয়ে তিনি আরও একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। অনেকদিন পর আবার একই সমস্যা হওয়ায় হাসপাতালে ভর্তি হলেন সালাউদ্দিন।

৭০ বছর বয়সী এ কিংবদন্তি ফুটবলার বাফুফের সভাপতির দায়িত্বের পাশাপাশি সামলাচ্ছেন তার ব্যাক্তিগত ব্যবসা ও পরিবার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন