English

29 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

অ্যাম্বুলেন্স জোগাড় করতে না পেরে মোটরসাইকেলে মায়ের লাশ নিয়ে শ্মশানে ছেলে

- Advertisements -

করোনার উপসর্গ দেখা দেওয়ার পর নমুনা পরীক্ষা করতে দিয়েছিলেন এক নারী। তবে রিপোর্ট হাতে আসার আগেই মারা যান তিনি। এরপর অ্যাম্বুলেন্স জোগাড় করতে না পেরে মোটরসাইকেলে ওই নারীর মৃতদেহ নিয়ে শ্মশানে যান তার স্বজনরা। আজ মঙ্গলবার ভারতের অন্ধ্রপ্রদেশে ঘটনাটি ঘটেছে। এই ঘটনার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisements

পুলিশ জানিয়েছে, অন্ধ্রপ্রদেশের শ্রীকুলম জেলার মন্দাসা মণ্ডল গ্রামে কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয় ওই নারীর। বেশ কিছুদিন ধরেই করোনার নানা উপসর্গ দেখা দিয়েছিল তার। এর পর কোভিড পরীক্ষা করান তিনি। তবে নিজের রিপোর্ট আর দেখে যেতে পারেননি। তার আগেই ওই নারী মারা যান।

Advertisements

এরপর তার দেহ সৎকারের জন্য বিভিন্ন হাসপাতালে অ্যাম্বুলেন্সের খোঁজ করতে থাকে পরিবার। তবে কোনোভাবেই সেটি জোগাড় করতে পারেননি পরিবারের সদস্যরা। এমনকি, অন্য কোনো গাড়ির মাধ্যমে দেহ শ্মশানের নিয়ে যাওয়ার ব্যবস্থাও করা যায়নি। অবশেষ ওই নারীর মৃতদেহ মোটরসাইকেলে করে শ্মশানে নিয়ে যান তার ছেলে এবং জামাই।

উল্লেখ্য, ভারতের অন্যান্য রাজ্যের মতোই করোনার ছোবলে রীতিমতো ধুঁকছে অন্ধ্রপ্রদেশ। আজ মঙ্গলবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ওই রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৯৮১ জন এবং মারা গেছেন ৫১ জন করোনা রোগী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন